বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ভারতের জিম্বাবুয়ে সফরও বাতিল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ১২:০০ এএম

চ‚ড়ান্ত সিদ্ধান্ত নিতে অপেক্ষা করা যেত আরও, তবে ঝুঁকি নিতে চায়নি ভারত। করোনাভাইরাসের প্রকোপ ভাবনায় রেখে দুই মাস পরের জিম্বাবুয়ে সফর বাতিল করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি শুরু হওয়ার কথা ছিল আগামী ২২ আগস্ট থেকে। সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে গতকাল নিজেদের সিদ্ধান্তের কথা জানায় ভারতের বোর্ড।
জিম্বাবুয়ে সফরের আগে জুনে শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা ছিল ভারতের। শুরুতে আশা দেখলেও সূচি অনুযায়ী যে সিরিজটি হচ্ছে না, আগের দিনই সেটি জানায় শ্রীলঙ্কা ক্রিকেট। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টির এই সিরিজ অগাস্টে খেলার পরিকল্পনা করছিল লঙ্কানরা। এবার পুরো সিরিজটিই বাতিল করে দিয়েছে বিসিসিআই।
আগস্টের শেষ দিকে দক্ষিণ আফ্রিকা সফরের প্রস্তাব পেয়েছিল ভারত। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি বিসিসিআই নিশ্চিত না করলেও কোয়ারেন্টিনে না থাকার শর্তে ভেবে দেখার কথা বলেছিল তারা। তবে এই সিরিজের সম্ভাবনাও এখন সামান্য। ক্রিকেটারদের অনুশীলনে ফেরা নিয়ে একটি ধারণাও বিজ্ঞপ্তিতে দিয়েছে বিসিসিআই। অনুশীলন ক্যাম্প নিয়ে পরিকল্পনা থাকলেও সম্পূর্ণ নিরাপদ পরিস্থিতির জন্য অপেক্ষায় আছে বোর্ড। কোনো ধরনের তাড়াহুড়া করতে চায় না তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন