বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

অনলাইনে প্রকাশ পেল মিমির আমারও পরাণ যাহা চায় (ভিডিও)

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ১:০৫ পিএম

দীর্ঘ বিরতির পর শুটিংয়ে ফিরেছেন কলকাতার অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। সম্প্রতি রবীন্দ্র সংগীত 'আমারও পরান যাহা চায়' নিজের কন্ঠে গেয়েছিলেন তিনি। পাশাপাশি সরকারি সকল নির্দেশনা মেনে শেষ করেছেন গানটির দৃশ্যায়নের কাজ। ইতোমধ্যে গানচিত্রটি নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন এই চিত্রতারকা।

এ প্রসঙ্গে গণমাধ্যমে মিমি চক্রবর্তী বলেন, নতুন একটি অভিজ্ঞতা। এর আগে কখনোই এভাবে কাজ করিনি। তাই সব নিয়ম মেনেই কাজটি করেছি। আশা করছি, সবকিছু আবারও আগের জায়গায় ফিরে যাবে।

তিনি আরও বলেন, 'গোটা দেশের মানুষ কঠিন একটি সময় পার করছেন। বর্তমান সঙ্কটে ভক্তদের বিনোদন দিতেই এমন সিদ্ধান্ত নিই। আর সেই চাওয়া থেকেই গানটির কথা মাথায় আসে।'

শুধু যে মিমি গান গেয়েছেন তা নয়, মাঝে মাঝে কবিতা আবৃত্তিও করেছেন তিনি। এমন দুর্দিনেও অভিনেত্রীর এমন উপহার পেয়ে দারুন খুশি তার ভক্তরা।

প্রসঙ্গত, নির্মাতা অংশুমান প্রত্যুষের পরিচালনায় 'বাজি' সিনেমাতে কাজ করছেন মিমি। এতে তার বিপরীতে দেখা যাবে কলকাতার জনপ্রিয় অভিনেতা জিৎকে। মহামারির আগে সিনেমার শুটিংয়ে অংশ নিতে লন্ডন গিয়েছিলেন তিনি। তবে পরিস্থিতি অনুকূলে না থাকায় দেশে ফিরে আসেন এই অভিনেত্রী।

মিমির কন্ঠে গাওয়া 'আমারও পরাণ যাহা চায়' গানটি শুনুন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন