শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আব্বা সারাজীবন মানুষের জন্য কাজ করেছেন : নাসিমপুত্র জয়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ২:৫৫ পিএম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের ছেলে সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় তার প্রয়াত বাবার জন্য দলীয় নেতাকর্মীসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। তিনি বলেছেন, আমার আব্বার জন্য দোয়া করবেন। আমার দাদার (ক্যাপ্টেন এম মনসুর আলী) মতোই উনি সারাজীবন শুধু মানুষের জন্য কাজ করেছেন। করোনার এই সময়ে আপনারা ঘরে বসে আব্বার জন্য দোয়া করবেন।

শনিবার (১৩ জুন) দুপুর দেড়টার দিকে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জয় এ কথা বলেন। দশদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বেলা ১১টার দিকে এই হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নাসিম।

তানভীর শাকিল জয় জানান, আগামীকাল (রোববার) সাড়ে ১০টায় বনানী জামে মসজিদে প্রয়াত মোহাম্মদ নাসিমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে বনানী কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির কারণে জনগণের স্বাস্থ্যবিধি ও সচেতনতার দিকটি বিবেচনায় রেখে নাসিমের লাশ তার সিরাজগঞ্জের বাড়িতে নেয়া হচ্ছে না বলেও জানান তানভীর শাকিল জয়।

এ সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও প্রকৌশলী আব্দুস সবুর প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন