শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

লাইনে নয় ভাইব্রেন্ট পণ্যসামগ্রী ক্রয় করুন অনলাইনে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ৩:৪৬ পিএম

করোনার প্রাদুর্ভাবের কারনে সারাবিশ্বের মতো বাংলাদেশ ও অনেকটা লকডাউন অবস্থায় আছে। সকল ধরনের স্বাস্থ্যবিধি পরিপালন করে ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা ফুটওয়্যার এর ভাইব্রেন্ট পণ্য সামগ্রী ক্রয় করতে এখন থেকে বিভিন্ন বিক্রয় কেন্দ্রের পাশাপাশি অনলাইনেও সর্বোচ্চ সেবা দানের জন্য প্রস্তুত রয়েছে।

লাইনে নয়, শপিং করুন অনলাইনে স্লোগানে করোনাভাইরাসের প্রাদুর্ভাব বিস্তারকালীন সময়ে আপনার সুরক্ষার কথা বিবেচনা করেই ভাইব্রেন্ট এর পণ্যসামগ্রী অনলাইনে ক্রয় করলেই ঘরে বসে পেয়ে যাবেন ২০ শতাংশ মূল্যছাড়। এই সুবিধা সারাদেশের ক্রেতাসাধারণের জন্যই প্রযোজ্য।

স্বল্পতম সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্ট। এর যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুম গুলোতে। ভাইব্রেন্টসামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করে যাচ্ছে। এর পণ্যসামগ্রী নিজস্ব ফ্যাক্টরীতে উন্নত প্রযুক্তিতে তৈরী।

প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্ট, শিশুদের জন্য আধুনিক ডিজাইনের ড্রেসসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী। সকল আউটলেটে প্রায় ৯০০ ডিজাইনের জুতার কালেকশন রয়েছে।

যাত্রা শুরুর পর থেকে পরিকল্পনা অনুযায়ী এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। এর কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে ধারাবাহিকভাবে প্রত্যেকটি জেলা শহরে এমনকি উপজেলা পর্যন্ত ভাইব্রেন্টের বিস্তার ঘটানোর পরিকল্পনা রয়েছে। কম মূল্যে আধুনিকতার ছোঁয়া দিতেই ভাইব্রেন্টের পণ্যসামগ্রী দেশব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধপরিকর। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি শো-রুমেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহন করা হয়।

ভাইব্রেন্ট এর জুতা মানেই নিশ্চিন্তে নির্ভাবনায় থাকুন, শুকরের চামড়াবিহীন জুতা ব্যবহার করুন। যোগাযোগ করুন- ০১৭১১৪০৬৮৪০-৪১

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন