ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্ষুধার্ত অনুরাগকে কি খেতে দিয়েছিলেন শাহরুখ খান?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ৬:৩৮ পিএম

প্রায় তিন মাস ধরে ঘরবন্দি আছেন সবাই। ব্যতিক্রম নন শোবিজ তারকারাও। এই সময়ে নিজেদেরকে নানা সৃজনশীল কাজে ব্যস্ত রাখছেন তারা। কেউ গান গাইছেন, কেউ বাগান পরিচর্চা করছেন, আবার কেউবা পুরনো দিনের স্মৃতি রোমন্থন করছেন। এ তালিকায় রয়েছেন অনেকেই। এবার সে তালিকায় যুক্ত হলেন 'গ্যাং অফ ওয়াসিপুর' খ্যাত নির্মাতা অনুরাগ ক্যাশপ।
 
এবার বলিউড বাদশা শাহরুখকে নিয়ে পুরনো স্মৃতি রোমন্থন করলেন নির্মাতা অনুরাগ ক্যাশপ। সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরনো দিনের অনেক স্মৃতিই উঠে এসেছে এই নির্মাতার কথায়।
 
অনুরাগ ক্যাশপ বলেন, আমারা দুজনেই দিল্লির হংসরাজ কলেজে পড়তাম। যতদূর মনে পড়ে একদিন খুব খিদে পেয়েছিলো আমার তখন শাহরুখের বাসায় ঢুকে পড়ি। এরপর সে নিজের হাতে একটি ডিমভাজি করে আমাকে খাওয়ায়। তখন শুধু তিনি ডিমভাজতেই জানতেন। এরপর তো বি টাউনে নিজের অবস্থান পাকাপোক্ত করে মান্নাতের বাংলোতে উঠে খান। সেখানেও বেশ কয়েকবার গিয়েছি।
 
তিনি এও বলেন, আমার থেকে বয়সে বড় ছিলেন শাহরুখ। এজন্য তিনি আমাকে সর্বদাই সাহায্য করে এসেছেন। আমার দুর্দিনে তিনি আমাকে ভীষণভাবে সাহায্য করেছেন। সে আমাকে নানা সময়ে দিকনির্দেশনা দিয়েছেন। কিন্তু আমি চাইনি তার হাত ধরে সফল হতে। কিন্তু আজীবন তাকে আমি ভালোবেসে যাব।
 
এদিকে আর মাধবনের পরিচালনায় 'রকেটারি: দ্য নাম্বি ইফেক্ট' সিনেমা দিয়ে প্রায় দুই বছর পর আবারও বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। এতে সাংবাদিক চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন তিনি। অন্যদিকে অনুরাগ ক্যাশপের পরিচালনায় ৫ জুন নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে 'চোকড' সিনেমা। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সায়মী খের এবং রোশন ম্যাথু।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MOLLAHAMIRULISLAM. ১৫ জুন, ২০২০, ২:০৪ পিএম says : 0
WOW THAT'S AWESOME AND WONDERFUL ❣️ THANKS.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন