ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় গায়ে কেরোসিন ঢেলে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা নির্যাতক স্বামী প্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ৭:০৪ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে গৃহবধূ গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টার ঘটনায় গৃহবধূ রহিমা বেগম (৩০) এর ভাই হাসান বাদী হয়ে শুক্রবার রাতে ভগ্নীপতি ইমাম হোসেনসহ ৫ জনকে আসামী করে থনায় একটি মামলা দায়ের করে। পুলিশ শুক্রবার রাতেই গোপন সংবাদে ভিত্তিতে বরিশাল থেকে প্রধান আসামী ইমাম হোসেন(৩৮) কে গ্রেফতার করেছে। ইমাম হোসেন উপজেলার ঘোষের টিকিকাটা গ্রামের মৃত সামশুল আলমের ছেলে।
জানাযায়, স্বামীর দ্বিতীয় বিবাহ নিয়ে বৃহস্পতিবার সকালে স্বামীর সাথে ঝগড়া করে রহিমা প্রথমে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে ব্যার্থ হয়। ঐ দিন রাতে রহিমা আবার নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এ সময়ে পরিবারের লোকজন গৃহবধূ রহিমা বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে বৃহষ্পতিবার রাতেই তাকে বরিশাল শেবাচিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সহকারী সার্জন ডা. রাজু চন্দ্র সরকার জানান, আগুনে গৃহবধূর শরীরের মূখমন্ডলসহ প্রায় ৬০ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে স্থানান্তর করা হয়েছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুজ্জামান মামলা ও গ্রেফতারের খবর নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে বরিশাল থেকে স্বামী ইমাম হোসেনকে গ্রেফতার করা হযেছে এবং শনিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন