শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

করোনায় আক্রান্ত ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ১১:০৩ এএম | আপডেট : ১১:৪৭ এএম, ১৪ জুন, ২০২০

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহর করোনা পজিটিভ পাওয়া গেছে। শনিবার (১৩ জুন) রাতে মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। আজ রোববার (১৪ জুন) সকালে তার রিপোর্ট পাওয়া যায়। ধর্ম প্রতিমন্ত্রীর গণসংযোগ কর্মকর্তা আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

ধর্ম প্রতিমন্ত্রীকে তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ দাফন করা হবে বলেও আনোয়ার হোসেন জানান। বেলা ১১টার দিকে তার লাশ নিয়ে ঢাকা থেকে গোপালগঞ্জের উদ্দেশে রওনা দেওয়া হবে।

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বাংলাদেশের প্রথম মন্ত্রিসভার সদস্য, যিনি প্রথম কোনও ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন। এর আগে শনিবার মৃত্যুবরণকারী আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সিরাজগঞ্জ -১ আসনের সংসদ সদস্য মোহাম্মদ নাসিম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেও চিকিৎসার পর তার করোনা নেগেটিভ হয়। তবে করোনাভাইরাস আক্রান্ত অবস্থায় তার ব্রেন স্ট্রোক হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
মোহাম্মদ মোশাররফ ১৪ জুন, ২০২০, ৮:৫৯ পিএম says : 0
আল্লাহ ওনার সব ভুল ত্রুটি ক্ষমা করে দেন। এবং উনাকে বেহেশতের উত্তম মোকাম দান করুন আমিন।
Total Reply(0)
Ashraful Alam Rashed ১৪ জুন, ২০২০, ৯:০০ পিএম says : 0
ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন #বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অফ ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি, কাদিরাবাদ সেনানিবাস, নাটোর শাখা সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে জানাই গভীর শ্রদ্ধাঞ্জলি ও বিনম্র শ্রদ্ধা।
Total Reply(0)
বাতি ঘর ১৪ জুন, ২০২০, ৯:০০ পিএম says : 0
মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি মহান আল্লাহ পাক যেন তাকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করেন এবং পরিবার যাতে এই শোক কাটিয়ে উঠতে পারেন ।
Total Reply(0)
জাহিদ খান ১৪ জুন, ২০২০, ৯:০০ পিএম says : 0
"বাঙালি জাতির ক্রান্তিকালীন দু:সময়ে,দুইজন বর্ষীয়ান নেতার মৃত্যু গোটা দেশ ও জাতির জন্য অপূরণীয় ক্ষতি।দোয়া করি আল্লাহ উনাকে জান্নাতবাসি করুন।
Total Reply(0)
চাদের আলো ১৪ জুন, ২০২০, ৯:০১ পিএম says : 0
Innanillahe wainna ilahe raziun. Every day very unexpected sorrowful message. Absolutely sad. Every one prayed for eternal peace of departed soul heartfelt sympathies to his families. friends. relatives. colleagues. and others. May Almighty God grant him Jannatul Ferdous.
Total Reply(0)
Nasir Sheikh ১৪ জুন, ২০২০, ৯:০১ পিএম says : 0
আমরা শোকাহত। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। আমি উনার আত্মার মাগফিরাত কামনা করছি এবং উনার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি -
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন