শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাষ্ট্রীয় মর্যাদায় মায়ের কবরে মোহাম্মদ নাসিমের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ১১:৫৩ এএম | আপডেট : ১১:৫৫ এএম, ১৪ জুন, ২০২০

আওয়ামী লীগ নেতা ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের দাফন সম্পন্ন হয়েছে। রোববার (১৪ জুন) সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর বনানী কবরস্থানে মায়ের কবরে তাকে কবর করা হয়। এর আগে তার দুই দফা জানাজা হয়। জানাজা শেষে তাকে গার্ড অব অনার দেওয়া হয়।

প্রথম দফায় রাজধানীর সোবহানবাগ মসজিদে মোহাম্মদ নাসিমের জানাজা হয়। এরপর সেখান থেকে তার মরদেহ বনানীতে নিয়ে যাওয়া হয়। সেখানে আরেক দফা জানাজা হয়। আওয়ামী লীগের নেতাকর্মীরা ও পরিবারেরর সদস্যরা এতে অংশ নেন।

প্রয়াত এ নেতার লাশে প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীসহ আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী, সমমনা সংগঠনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৩ জুন) সকালে মোহাম্মদ নাসিম মারা যান।

প্রসঙ্গত, গত ১ জুন নিউমোনিয়াজনিত সমস্যা নিয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। সেখানে চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাসের পরীক্ষা করা হলে ফলাফল পজিটিভ আসে। তবে সম্প্রতি মোহাম্মদ নাসিমের পরপর তিনটি করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৫ জুন শুক্রবার ভোরে তার স্ট্রোক হয়। সেদিনই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. রাজিউল হকের নেতৃত্বে অস্ত্রোপচার হয়। এর আগেও তার একবার স্ট্রোক হয়েছিল। সব মিলিয়ে তার অবস্থা খুব সংকটাপন্ন ছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন