ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাতায়াতের প্রধান রাস্তাটির বেহাল দশা, জনদূর্ভোগ চরমে

ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৪:৫৯ পিএম

ঈশ্বরদী শেরশাহ্ রোডের হান্নানের মোড় থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাতায়াতের রাস্তাটি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। রাস্তার বিভিন্ন স্হানে বড় বড় গর্তের কারণে ভয়ানক পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এরাস্তায় যানবাহন চলাচলে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। বিশেষ করে গর্ভবতী, জরুরি অপারেশন ও দূর্ঘটনা কবলিত রুগী জরুরি ভিত্তিতে আনানেয়া খুবই কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। এরপর যখন তখন ঘটছে ছোটবড় নানাধরনের দূর্ঘটনা।
সরেজমিনে পর্যবেক্ষণ করে দেখাগেছে, ঈশ্বরদী হাসপাতাল সড়ক নামে পরিচিত এই পাকা রাস্তার মাঝে মাঝে কার্পেটিং উঠে গিয়ে ছোট-বড় গর্তের সৃষ্টি হওয়ায় রাস্তাটির এখন বেহাল দশায় পরিণত হয়েছে। বৃষ্টি হলেই গর্তে জমে যাচ্ছে পানি। দীর্ঘদিন রাস্তাটি সংস্কার না করায় দিন দিন বাড়ছে জনদুর্ভোগ। স্থানীয়রা জানান, এই রাস্তাটি সংস্কার করা না হলে রাস্তাটি চলাচলের একেবারেই অযোগ্য হয়ে পড়বে কয়েকদিনের মধ্যেই। রাস্তাটি বেহাল দশায় পরিণত হলেও সংস্কার করার কোন উদ্যোগ গ্রহন করেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এতে প্রতিনিয়তই অসংখ্যরুগী, স্কুল কলেজের শিক্ষার্থী, পথচারীসহ সাধারণ মানুষের ভোগান্তি পোহাতে হচ্ছে। বিশেষ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মূমুর্ষূ রোগীদের আনা-নেয়া করতে চরম ভোগান্তিতে পরছেন রোগীর স্বজনরা।
অপরিকল্পিতভাবে ড্রেন দেয়ায় রাস্তা শুরু হয়ে গেছে। ঐ রাস্তায় একটি ট্রাক বা ট্রাক্টর ঢুকলে যানযটের সৃষ্টি হয়।এসময় মুমূর্ষু রুগী নিয়ে পড়তে হয় আরও বিরম্বনায়। জনস্বার্থে সরকারী অর্থ ব্যয় করে নির্মান করা এই রাস্তাটি বর্তমানে জনসাধারনের উপকারের চেয়ে দূর্ভোগ বাড়িয়েছে বহুগুণ। অবিলম্বে জনগুরুত্বপূর্ণ এই রাস্তাটি সংস্কারের জন্য ভুক্তভোগীরা দাবী জানিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন