শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শিরক বেদআতের বিরুদ্ধে সোচ্চার ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী

শোক বাণী বিভিন্ন ইসলামী দলের নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৬:৩৪ পিএম

ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহর ইন্তেকালে বিভিন্ন ইসলামী দলের নেতৃবৃন্দ পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ ও তার রূহের মাগফিরাত কামনা করে বলেছেন, শেখ আব্দুল্লাহ‘র ইন্তেকালে জাতি একজন ইসলাম দরদী জনপ্রিয় মন্ত্রীকে হারালো। আমরা তাঁর শূন্যস্থানে যথাযোগ্য দায়িত্ববান ব্যক্তিকে নির্বাচিত করার জন্য প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছি। নেতৃবৃন্দ বলেন, তিনি দেশের জাতীয় সঙ্কটে ওলামায়ে কেরামের সাথে পরামর্শের ভিত্তিতে ধর্মীয় বিষয়গুলোর সিদ্ধান্ত নিতেন। তিনি শিরক বেদআত ও মাজারপূঁজারীর বিরুদ্ধে সোচ্চার ছিলেন। মহান রব্বুল আলামিন মরহুমের সকল ভুলত্রুটি ক্ষমা করে জান্নাতবাসী করুন, আমীন।
মরহুম শেখ মো. আব্দুল্লাহর ইন্তেকালে যেসব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ ও তার রূহের মাগফিরাত কামনা করেছেন তারা হচ্ছে, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই, দলের প্রেসিডিয়াম সদস্য ও চরমোনাই কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, দলের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী ও মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, হজ এজেন্সিজ এসোসিয়েশন অব বাংলাদেশ এর সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম সিনিয়র সহসভাপতি মাওলানা ইয়াকুব শরাফতী ও মহাসচিব ফারুক আহমদ সরদার, বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী ও মহাসচিব মাওলানা মাহফুজুল, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর সভাপতি আল্লামা শাহ আহমদ শফী ও মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুস, খেলাফতে ইসলাম বাংলাদেশ এর মহাসচিব মাওলানা ফজলুর রহমান, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা মুজিবুর রহমান মহাসচিব মাওলানা ওবায়দুল হক ও যুগ্ম মহাসচিব মাওলানা এ কে এম আশরাফুল হক, ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা আবুল হাসনাত আমিনী ও মহাসচিব মুফতি ফয়জুল্লাহ, দারুল আরকাম মাদরাসা শিক্ষক কল্যাণ সমিতি ঢাকা মহানগরের সভাপতি মুফতী জয়নুল আবেদীন ও মহাসচিবসহ অন্যান্য নেতৃবৃন্দ, বিশ্ব মুসলিম পরিষদের চেয়ারম্যান মাওলানা এ কে এম আশরাফুল হক ও মহাসচিব মাওলানা মুমিনুল ইসলাম।
এছাড়া, বেফাকের উদ্যোগে মরহুমের রূহের মাগফিরাত কামনা করে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন মাওলানা সফিউল্লাহ, মাওলানা মাহফুজুল হক, মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া, মাওলানা মনিরুজ্জামান, বেফাকের মহাপরিচালক মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী, বেফাকের সহকারী মহাপরিচালক মাওলানা মুহাম্মাদ যুবায়ের ও পরীক্ষা নিয়ন্ত্রক মুফতী আবু ইউসুফ প্রমুখ। তাঁরা মহান আল্লাহর কাছে মরহুমের রূহের মাগফিরাত এবং তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন