বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

অ্যামাজনে বাংলাদেশি স্কিন ক্যাফের প্রোডাক্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ১০:২৭ পিএম


বাংলাদেশের প্রথম বিউটি অ্যান্ড পারসোনাল কেয়ার প্রতিষ্ঠান হিসেবে আন্তর্জাতিক বাজারে জায়গা পেল স্কিন ক্যাফে। প্রতিষ্ঠানটির অর্গানিক স্কিনকেয়ার, হেয়ারকেয়ার এবং পার্সোনাল কেয়ারের পণ্যগুলো এখন পাওয়া যাবে অ্যামাজনে। এর আগে বাংলাদেশী কোনো পণ্য অ্যামাজনে স্থান পায়নি।
প্রতিষ্ঠানটির সিওও মোহাম্মদ আবদুল্লাহ আল জাহিদ জানান, অ্যামাজনে অন্তর্ভুক্ত হওয়ার আগে স্কিন ক্যাফের পণ্যগুলো যুক্তরাষ্টের ফুড এ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশনের (এফডিএ) অনুমোদন লাভ করে, যেটা বাংলাদেশে তৈরি কোন বিউটি ব্র্যান্ডের জন্য প্রথম ছিল! এটা অবশ্যই দেশের জন্য গর্বের ব্যাপার। তিনি বলেন, দেশীয় ক্রেতাদের মন জয় করার পর আমরা অ্যামাজনের মাধ্যমে বিশ্বের অন্যান্য প্রান্তেও বাংলাদেশে তৈরি এই অর্গানিক পণ্যগুলো পৌঁছে দিতে চাই। আশা করি, আমাদের পণ্য সবাইকে পজিটিভ ইউজার এক্সপেরিয়েন্স দেবে।
এরিয়া ৭১’র প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব বলেন, আমরা বাংলাদেশ থেকে আন্তঃদেশীয় ই-কর্মাসের একটি টেকসই পরিবেশ তৈরিতে কাজ করছি। স্কিন ক্যাফেও নিজেদের পণ্য দেশের গন্ডির বাহিরে পৌছে দেয়ার একই লক্ষ্যে কাজ করছে। বাংলাদেশের জিডিপিতে ভবিষ্যতে এই সেক্টরটি অত্যন্ত কার্যকরী ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন