শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোনাগাজীতে করোনায় মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

সোনাগাজী (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ১:০৮ পিএম

সোনাগাজীতে করোনা আক্রান্ত হয়ে নিজ বাড়িতে সালাহ উদ্দিন বাবুল (৪৮) নামে এক মাদ্রাসা শিক্ষকের  মৃত্যু হয়েছে। গতকাল রোববার রাত ১০টায় এ ঘটনা ঘট। তার বাড়ি উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের দৌলতকান্দি গ্রাম। রাত ২টায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইসলামী আন্দোলনের দাফন টিমের সহায়তায় জানাজা শেষে পারিবারিক কবরাস্থানে দাফন করা হয়।

মতিগঞ্জ ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু জানান, পরিবারের ৫ সদস্যের করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর পর্যাপ্ত খাদ্য সহায়তা প্রদান করে উপজেলা প্রশাসনের নির্দেশক্রমে বাড়িটি লকডাউন করা হয়েছিল। পরিবারের বাকি সদস্যরা শঙ্কামুক্ত থাকলেও রোববার বিকাল থেকে সালাউদ্দিনের শ্বাসকষ্ট শুরু হয়। রাতে তা  প্রবল আকার ধারণ করে। রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

তিনি উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের দৌলতকান্দি গ্রামের ভেন্ডার বাড়ির ও মতিগঞ্জ আর এম হাট কে উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মরহুম আবদুল ওহাবের কনিষ্ঠ ছেলে। ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের দৌলতপুর চৌধুরী পাড়া হুমায়রা বালিকা দাখিল মাদ্রাসার ইংরেজি শিক্ষক ছিলেন । গত ৪ জুন সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ  তার নমুনা প্রদান করলে করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। এর আগে গত ২ জুন তার পরিবারের আরও ৪ সদস্যের করোনা পজিটিভ শনাক্ত হয়েছিল। মৃত্যুকালে সালাহউদ্দিন স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন