ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

দেশ একজন নিবেদিতপ্রাণ নেতা হারাল: প্রেসিডেন্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ১:২০ পিএম

সিলেটের সাবেক মেয়র আওয়ামী লীগ নেতা বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ। তাঁর মৃত্যুতে দেশ একজন নিবেদিতপ্রাণ নেতা হারাল বলে মন্তব্য করেছেন প্রেসিডেন্ট।

প্রেসিডেন্ট আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য কামরানের রুহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

“প্রথম নির্বাচিত মেয়র হিসেবে সিলেটের উন্নয়নে বদর উদ্দিন আহমদ কামরান যে অবদান রেখেছেন সেজন্য মানুষ তাকে সব সময় মনে রাখবে। তার মৃত্যুতে দেশ একজন নিবেদিতপ্রাণ নেতা হারাল” -শোকবার্তায় মন্তব্য করেন প্রেসিডেন্ট।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিবাগত রাত আড়াইটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Shah Alam Khan ১৫ জুন, ২০২০, ১১:৩১ পিএম says : 0
সিলেটের সাবেক মেয়র আওয়ামী লীগ নেতা বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ শোকপ্রকাশ করে প্রয়াত নেতার রুহের মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। এখানে উল্লেখ্য কামরানের মৃত্যু হয়েছে করোনা মহামারীতে সেই হিসাবে তিনি শহিদের মর্যাদায় মারা গেলেন। সেদিক থেকে বিবেচনা করলে বলতে হয় মহান আল্লাহ্‌ ওনার প্রতি সদয় হয়ে ওনাকে ক্ষমা করে শহীদের মর্যাদায় পৃথিবী থেকে তুলে নিলেন। আমিন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন