শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পেপসি বাংলাদেশের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ৩:৫৪ পিএম

বাংলাদেশে কোমল পানীয় পেপসির ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। এমনটি গণমাধ্যমে নিশ্চিত করেছে বেভারেজ ব্র‍্যান্ড পেপসি বাংলাদেশ।
সম্প্রতি পেপসি বাংলাদেশ তাদের ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি বিজ্ঞাপন শেয়ার করেছে। যেখানে বলিউড সুলতানকে বাংলায় বলতে শোনা যায়, 'প্রতি চুমুকে স্যোয়াগ।' মূলত তরুণদের কথা বিবেচনা করেই 'স্যোয়াগ' শব্দটি ব্যবহার করেছে কোমল পানীয় সংস্থাটি।
পেপসি বাংলাদেশের সঙ্গে যুক্ত হওয়ার বিষয়ে সালমান খান বলেন, 'এমন কাজে নিজেকে যুক্ত করতে পেরে আমি খুবই আনন্দিত। কেননা গেল কয়েকবছর ধরে বাংলাদেশের মানুষের কাছ থেকে যে পরিমানে ভালোবাসা পেয়েছি তাতে আমি মুগ্ধ। আশা করছি, নতুন এই যাত্রা তাদের ভালোবাসা আরও বাড়িয়ে দিবে।'
এদিকে সংস্থাটির তরফে জানানো হচ্ছে, 'প্রতি চুমুকেই স্যোয়াগ' প্রতিপাদ্য নিয়ে যাত্রা শুরু করতে যাচ্ছে তারা। এর মাইলফলক হিসেবে সালমান খানকে পাশে পেয়ে তারা উচ্ছ্বসিত। এমনকি, 'স্যোয়াগ' শব্দটি সালমান ছাড়া অন্য কাউকে মানায় না। আর সেকারণেই বর্তমান তরুণ প্রজন্মকে উদ্বুদ্ধ করতে এমন সিদ্ধান্ত নিয়েছে সংস্থাটি। ইতোমধ্যে ক্যাম্পেইনটি শুরু হয়ে গেছে বলেও জানিয়েছে বেভারেজ ব্র‍্যান্ড পেপসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন