শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগরে চিকিৎসক ব্যাংকারসহ ৪ জন করোনায় আক্রান্ত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ৬:৪৯ পিএম

সিলেটের ওসমানীনগরে এবার চিকিৎসক, ব্যাংকার, সরকারি স্বাস্থ্য কেন্দ্রের এমএলএসএস সহ নতুন করে ৪ জন করোয় আক্রান্ত হয়েছেন। সোমবার (১৫ জুন) দিনগত গভীর রাতে ঢাকা থেকে আসা রিপোর্টে এই ৪ জনের করোনা পজেটিভ আসে। নতুন করে আক্রান্ত এই ৪ জন নিয়ে ওসমানীনগরে এ পর্যন্ত ২৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলো।

আক্রান্তরা হলেন, উপজেলার তাজপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ-কমিউনিটি মেডিকেল অফিসার ডা. টুকন কুমার কর্মকার,একই স্বাস্থ্য কেন্দ্রের এমএলএসএস উপজেলার বুরুঙ্গা ইউপির কামারগাও গ্রামের সুজিত ধর, তাজপুর ইউপির হস্তিদুর গ্রামের হামিদা বেগম(৬৫) ও ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক গোয়ালাবাজার শাখার অফিসার শাকিল মোরাদ।

উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রদান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী করোনায় নতুন করে ৪ জন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে বলেন,ব্যাংক অফিসার ছাড়া অন্য তিন জন রোগীকে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে। ব্যাংক অফিসার সিলেট শহরে বসবাস করায় তাকে নিজ বাসায় আইসোলেশনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।আক্রান্ত ৪ জনই গত ৬ জুন তাজপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রে নমুনা প্রদান করলে তা সিলেটের মাধ্যমে ঢাকায় প্রেরণ করা হয়।সোমবার দিনগত রাত প্রায় দেড়টার দিকে ঢাকা থেকে এই ৪ জনের রিপোর্ট পজেটিভ আসে।

ওসমানীনগরে এ পর্যন্ত ২৫৪ টি নমুনা সংগ্রহ করা হয় এর মধ্যে ২১৯টি নমুনার রিপোর্ট পাওয়া গেছে। রিপোর্ট অপেক্ষা ৩৫টি নমুনা। ইতিমধ্যে ২৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে তার মধ্যে মারা গেছেন ২জন, সুস্থ হয়েছেন ১৬জন এবং আইসোলেশনে আছেন ১১ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন