শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শ্রীবরদীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ১২:০১ এএম

শেরপুরের শ্রীবরদীতে সামিয়া বেগম (১৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার গোসাইপুর ইউনিয়নের বাদেঘোনাপাড়া গ্রামের স্বামীর বাড়ি থেকে ওই লাশ উদ্ধার করা হয়। সামিয়া বেগম ওই গ্রামের বিপ্লব মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সামিয়া বেগম নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কালাদি এলাকার বাবুল মিয়ার মেয়ে। প্রায় ১১ মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর বিপ্লব তার স্ত্রীকে বাড়িতে নিয়ে আসে। সামিয়ার সাথে তার শ্বাশুরির তুচ্ছ ঘটনায় প্রায় কথা কাটাকাটি হতো। গত সোমাবার দুপুরে সামিয়ার সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে সামিয়া দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে বাড়ির লোকজন সন্ধ্যায় দরজা ভেঙে দেখে সিলিং ফ্যানের সাথে সে ঝুলে আছে। এসময় তারা তার লাশ মাটিতে নামিয়ে পুলিশকে খবর দেয়। গতকাল মঙ্গলবার দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনার পর গাঢাকা দেয় বিপ্লব মিয়া ও তার পরিবারের লোকজন।

এদিকে সামিয়ার বাবা বাবুল মিয়া জানান, তার মেয়ে কিছুদিন ধরে মানসিক রোগে ভোগছিল। এ ঘটনার জন্য তিনি ময়না তদন্ত না করেই লাশ দাফনের অনুমতি চেয়ে আবেদন করেন।
এ ঘটনার বিষয়ে ইউপি চেয়ারম্যান জুবায়ের আহমেদ বলেন, ওই নববধূর বাবা নিজেই বাদী হয়ে থানায় ইউডি মামলা করেন।

শ্রীবরদী থানার এসআই সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন