ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পুলিশ হাসপাতালে চীনা বিশেষজ্ঞ দল

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ১২:০০ এএম

ঢাকার কেন্দ্রীয় রাজারবাগ পুলিশ হাসপাতাল পরিদর্শন করেছেন সফররত চীনের বিশেষজ্ঞ চিকিৎসক দল। তারা পুলিশ সদস্যদের উন্নত চিকিৎসাসেবা এবং প্রতিরোধে হাসপাতালের ব্যবস্থাপনার ব্যাপক প্রশংসা করেন। গতকাল বিকালে পুলিশ সদরদফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনায় পুলিশ সদস্যদের চিকিৎসায় রাজারবাগ কেন্দ্রীয় হাসপাতাল যে পদক্ষেপ নিয়েছে তার প্রশংসা করেছে চীনা বিশেষজ্ঞ দলটি। এসময় তারা হাসপাতালের চিকিৎসক ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।
এদিকে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের নতুন করে করোনাভাইরাস মুক্ত হলেন আরও ৫৩ পুলিশ সদস্য। এ নিয়ে এখন পর্যন্ত চার হাজারেরও বেশি পুলিশ সদস্য কয়েক ধাপে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। গতকাল ডিএমপি জনসংযোগ ও গনমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে জানানো হয়, এ লক্ষে সোমবার পর্যন্ত ডিএমপির ১৯৭৭ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩৭৭, চিকিৎসাধীন আছেন ৫৮৭ এবং করোনা যুদ্ধে মৃত্যুবরণ করেছেন ১৩ জন।
অপরদিকে, ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণকক্ষে সারাদিন আগুনের সংবাদ সংগ্রহ করা ১২ জনসহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মোট ১৬৫ জন কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার বিষয়টি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন