মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভক্তদের প্রতি ঋতুপর্ণার অনুরোধ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ১২:৪১ পিএম

ক্যারিয়ারে প্রায় আড়াই দশক পার করে ফেলেছেন, তবু যেন ফুরোয়নি গ্ল্যামার্স ও অভিনয়ের জৌলুশ। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি বলিউডের একাধিক সিনেমায় দেখা মিলেছে তার। তাই ভক্তরা এখনও তার নতুন সিনেমার অপেক্ষায় অধীর আগ্রহে চেয়ে থাকেন। বলা হচ্ছে ঋতুপর্ণা সেনগুপ্তের কথা।

সম্প্রতি সুশান্তের মৃত্যুর খবর পেয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সেখানে তিনি লেখেন, 'এটা ভয়ঙ্কর খবর। এমনটা হতেই পারে না। নিজের কানকে বিশ্বাস হচ্ছে না।' অভিনেতার মৃত্যুতে ঠিক এভাবেই ভেঙ্গে পড়েছিলেন এই বাঙ্গলী কন্যা।

অন্য এক টুইটে ভক্তদের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন এই অভিনেত্রী। তিনি লিখেছেন, 'ভালোবাসা বাড়াও। ইতিবাচক বার্তা ছড়িয়ে দাও। বর্তমানে অধিকাংশ মানুষই মানসিক অবসাদে ভুগছেন। এই কথাগুলো অন্য কারো মাঝে শেয়ার করতে পারছেন না তারা। কিন্তু এটা করা যাবে না। একে অন্যের সাহায্য এগিয়ে আসতে হবে।'

বর্তমান পরিস্থিতি ও সুশান্তের আত্মহত্যা ঋতুপর্ণার মনকে প্রচন্ডভাবে নাড়িয়ে দিয়েছে। আর সেকারণেই হয়তো ভক্তদের প্রতি অভিনেত্রীর এই অনুরোধ।

উল্লেখ্য, ঋতুপর্ণা সেনগুপ্ত বর্তমানে স্বামী সঞ্জয় চক্রবর্তীর সঙ্গে সিঙ্গাপুর রয়েছেন। এছাড়াও সেখানেই তার সঙ্গে আছেন দুই সন্তান রিশোনা ও অঙ্কন। সেখানে বসে থেকেই দেশের দুর্দিনে প্রতিনিয়ত খোঁজ খবর রাখছেন এই চিত্রতারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন