ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মহানগর

ব্যবসায়ীর খন্ডিত লাশের মস্তক উদ্ধার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ১:২৭ পিএম

রাজধানীর দক্ষিণখান ও বিমানবন্দর এলাকা থেকে এক ব্যক্তির লাশের দুই খÐ অংশ উদ্ধারের পর মস্তকটিও উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে দক্ষিণখান গাওয়াইর ভুঁইয়াবাড়ি এলাকার ময়লার স্তূপে একটি ব্যাগের ভেতর থেকে মস্তকটি উদ্ধার করা হয়। খন্ডিত দুই অংশ শনাক্ত করেছে পরিবারের সদস্যরা। নিহত ব্যক্তির নাম হেলাল উদ্দিন (২৫)। আঙ্গুলের ছাপ মিলিয়ে জাতীয় পরিচয় পত্রের সার্ভার থেকে তার পরিচয় সনাক্ত করে পুলিশ। পরে হেলাল উদ্দিনের বড় ভাই হুজায়ফা বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে থানায় মামলা করেন। হেলাল উদ্দিন এলাকায় বিকাশ ও ফিলিক্সিলোড ব্যবসা করতেন।

পুলিশ সূত্রে জানা গেছে, লাশের নাভী থেকে নিচের অংশ দক্ষিণখান থানা এলাকার মুক্তিযোদ্ধা সড়কের বটতলা থেকে ও বিমানবন্দর থানা এলাকার হাজী ক্যাম্প সংলগ্ন ঝোপের মধ্যে লাশের নাভী থেকে গলা পর্যন্ত অংশ বস্তাবন্দি অবস্থায় পড়েছিল। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

পুলিশের এয়ারপোর্ট জোনের সহকারী কমিশনার খন্দকার রেজাউল হাসান বলেন, ভিক্টিমের বাড়ি দক্ষিণখান থানা এলাকা হওয়ায় দক্ষিণখানে মামলা হয়েছে। থানা পুলিশ বিষয়টি তদন্ত করছে। এছাড়া তার মোবাইল ফোনের কল লিস্ট সংগ্রহ করা হয়েছে। কারা কি কারনে তাকে হত্যা করে লাশ টুকরা টুকরা করে বস্তায় ভরে ফেলে দিয়েছে বিষয়টি জানা যায়নি। এর আগে সোমবার লাশের থেকে নাভি পর্যন্ত খন্ডিত অংশ উদ্ধার হয় বিমানবন্দর থানার ঈশান কলোনি এলাকার একটি মাঠ থেকে। পরে নাভি থেকে পা পর্যন্ত উদ্ধার হয় দক্ষিণখান থানার মুক্তিযোদ্ধা রোডের একটি বাসার সামনে থেকে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন