শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রূপালী ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের চিকিৎসাসেবা দেবে ইউনিভার্সেল মেডিক্যাল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ১২:০১ এএম

দেশের অন্যতম বৃহৎ রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংক লিমিটেডের কর্মকর্তা-কর্মচারীদের স্বাস্থ্য সুরক্ষায় ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের সাথে সমঝোতা স্বারক স্বাক্ষরিত হয়েছে। গতকাল দিলকুশাস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে রূপালী ব্যাংকের এমডি এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী এতে স্বাক্ষর করেন। রূপালী ব্যাংকের সকল পর্যায়ের নির্বাহী ও কর্মকর্তা-কর্মচারী এবং তাঁদের পরিবারের সদস্যগণের স্বাস্থ্যসেবা সুরক্ষার আওতায় এখন থেকে এই হাসপাতালে বিশেষ ছাড়ে এবং অগ্রাধিকার ভিত্তিতে কোভিড-১৯ চিকিৎসাসহ সকল প্রকার চিকিৎসাসেবা পাবেন।

চুক্তি অনুযায়ী হাসপাতালটিতে রূপালী ব্যাংকের এমপ্লয়িদের জন্য আইসিইউ, সিসিইউসহ সবধরনের অত্যাধুনিক সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ।
এ সময় রূপালী ব্যাংকের ডিএমডি খন্দকার আতাউর রহমান, অরুন কান্তি পাল, জিএম মো. শফিকুল ইসলাম, খান ইকবাল হোসেন, সিএফও মো. শওকত জাহান খান, এফসিএমএ, ডিজিএম মনোয়ারা পারভীন, আনিছুর রহমান এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজের হেড অব একাউন্টস আনন্দ কুমার সাহা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন