শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় নর্দমায় পড়ে শিশু নিখোঁজ

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ১২:০০ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় নর্দমার পানিতে পড়ে গিয়ে লাইসা নামের ছয় বছরের এক শিশু নিখোঁজ হয়েছে। ডিইপিজেড ফায়ার সার্ভিস ও ডুবুরী দলের সদস্যরা শিশুটিকে উদ্ধারে তৎপরতা চালাচ্ছেন।
গতকাল বুধবার দুপুরে আশুলিয়ার ঘোষবাগ এলাকার কাজীবাড়ি সংলগ্ন নয়নজুলি খালের নর্দমায় পড়ে নিখোঁজ হয় শিশু লাইসা। নিখোঁজ লাইসা তার বাবা মুদি দোকানী মো. রাকিব ও গার্মেন্টকর্মী মায়ের সাথে স্থানীয় মাসুদ মিয়ার বাড়িতে ভাড়া থাকতো। তার গ্রামের বাড়ি পিরোজপুরে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর জিহাদ মিয়া জানায়, দুপুরে শিশু লাইসা তার বাবার দোকানে যাওয়ার সময় তার হাতে থাকা খেলনা নয়নজুলি খালের নর্দমার পানিতে পড়ে যায়। এ সময় সে খেলনা তুলতে গিয়ে দুর্ঘটনাবশত পড়ে গিয়ে পানিতে তলিয়ে যায়। তার সাথে থাকা অপর এক শিশু রাইসাকে পানিতে পড়ে যেতে দেখে স্থানীয়দের জানায়। পরে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে শিশুটির একটি জুতা ডাঙায় ও অপরটি পানিতে দেখতে পায়।
তিনি আরও বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করলেও খালের পানি ময়লা ও দুর্গন্ধযুক্ত হওয়ায় নিখোঁজ শিশুটিকে উদ্ধারে বেগ পেতে হয়। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। তবে খালটি দিয়ে বিভিন্ন শিল্প কারখানার বর্জ্য যাওয়ায় স্রোত বেশি। তিনি ধারণা করছেন স্রোতের কারণে শিশুটি আর্বজনা কিংবা টানেলের ভিতরে আটকে রয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন