শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে একদিনে আইসোলেশনে তিন পুরুষ ও এক নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ৭:০৮ পিএম

চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজন পুরুষ, একজন নারী।
বুধবার রাত সাড়ে ৯টা থেকে বৃহস্পতিবার দুপুর আড়াইটা পর্যন্ত এ ৪ জনের মৃত্যু হয়। মৃতদের মধ্যে চাঁদপুর সদরে একজন, হাজীগঞ্জে একজন, ফরিদগঞ্জে একজন এবং লক্ষ্মীপুর জেলার রায়পুরের একজন।
 
চাঁদপুর জেনারেল হাসপাতাল সূত্র জানায়, জেলার হাজিগঞ্জ উপজেলার বাসিন্দা সুশীল সাহা (৬০) জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বুধবার রাত ৮টায় ভর্তি হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টায় তিনি আইসোলেশন ইউনিটে মারা যান। 
 
চাঁদপুর শহরতলির বাবুরহাট এলাকার বাসিন্দা
লাভলী আক্তার(৩০) জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রাত সাড়ে ১১টায় হাসপাতালে ভর্তি হন।চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২ টায় তিনি আইসোলেশন ইউনিটে মারা যান।
 
পার্শ্ববর্তী লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার উত্তর কেরোয়া গ্রামের বাসিন্দা মোহাম্মদ হোসেন (৬০) জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৭টায় তিনি আইসোলেশন ইউনিটে মারা যান।
 
ফরিদগঞ্জ উপজেলার খাজুরিয়া গ্রামের বাসিন্দা দেলোয়ার হোসেন (৭০) বৃহস্পতিবার দুপুর আড়াইটায় মারা যান। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে দুপুর ১ টায় হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় বেলা আড়াইটায় তিনি আইসোলেশন ইউনিটে মারা যান।
 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন