শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনাতেও বগুড়ায় থেমে নেই খুনোখুনি

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ১২:০১ এএম

করোনা পরিস্থিতির মধ্যেও বগুড়ায় বেড়ে গেছে খুনের ঘটনা। গত একমাসে ঘটেছে ১০টি হত্যাকান্ড। নিহতদের মধ্যে পাঁচ জনই সরকার দলীয় সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আধিপত্য বিস্তার, দলের ভেতরে ক্ষমতা দ্বন্দ্ব এবং বহিরাগতদের দলে টানার কারণেই এসব খুন বলে মনে করেন রাজনৈতিক নেতৃবৃন্দ। করোনার মধ্যেও এমন একের পর এক হত্যাকান্ডে নিরাপত্তাহীনতায় ভুগছে বগুড়ার নাগরিক সমাজ। 

বগুড়ায় গত ১৪ জুন দুপুরে শহরের আকাশতারা এলাকায় ছুরিকাঘাতে খুন হয় সাবগ্রাম বন্দর যুবলীগের সাধারণ সম্পাদক আবু তালেব। এর দুদিন আগে একই স্থানে খুন হয় শাকিল নামের আরেক যুবলীগ কর্মী। এর আগে গত ৫ জুন দুপুরে শাজাহানপুরের শাকপালা এলাকায় চাপাতির কোপে খুন হয় জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবু হানিফ মিষ্টার।
গত মাসের ২৬ মে শহরের চকসূত্রাপুরের একটি ছাত্রাবাসে খুন হয় শহর যুবলীগের ওয়ার্ড সেক্রেটারী ফিরোজ শেখ এবং ২৫ মে সদরের বাঁশবাড়িয়া এলাকায় পিটিয়ে হত্যা করা হয় যুবলীগ কর্মী বিটলকে। গত একমাসেই বগুড়া সদর, শাজাহানপুর, এবং শিবগঞ্জ উপজেলায় খুনের ঘটনা ঘটেছে ১০টি। এসব হত্যাকান্ডে শঙ্কিত এলাকার নাগরিক সমাজ। এসব হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক শাস্তি চান তারা।
জেলায় হত্যাকান্ড বৃদ্ধির কথা স্বীকার করে পুলিশ কর্মকর্তারা বলছেন, প্রতিটি হত্যাকান্ডই গুরুত্ব সহকারে তদন্ত হচ্ছে এবং আসামি গ্রেফতারের ব্যাপারে তৎপরতা চলছে।
বগুড়া জেলা পুলিশের তথ্যে, বিগত ৩ মাসে ২৩টি হত্যাকান্ডসহ ৬৫ জনের অপমৃত্যুর ঘটনা ঘটেছে। যা সামগ্রিকভাবে পুলিশ প্রশাসনের ভাবনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন