বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে দিন দুপুরে টাকা ছিনতাই

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ১২:০১ এএম

রাজশাহীতে নগরীর ব্যস্ততম এলাকা অলকার মোড়। সেখান থেকে গতকাল বৃহস্পতিবার দুপুরে মোবাইল ফোন বিক্রেতা প্রতিষ্ঠানের ৩৫ লাখ টাকা ছিনতাই হয়েছে।

মোবাইল ফোন শো-রুম ভিভোর মালিক রিংকু জানান, মালামাল বিক্রির ৩৫ লাখ টাকা দুই ব্যাগে নিয়ে আমার দুইজন কর্মচারী পাশেই অলোকার মোড়ের ডাচ বাংলা ব্যাংকে জমা দিতে যাচ্ছিলো। শো-রুম থেকে বের হয়ে রাস্তা দিয়ে খানিকদূর যাওয়ার পর অলোকার মোড়ে একটি মোটরসাইকেলে দুই ছিনতাইকারী এসে ব্যাগ ছিনিয়ে নিয়ে চলে যায়।
এ ব্যাপারে বোয়ালিয়া থানা পুলিশ বিষয়টির তদন্তে নেমেছে। সিসিটিভির ফুটেজ দেখে তারা ঘটনা উদঘাটনের তৎপর হয়েছে বলে জানান।
পদ্মায় লাশ উদ্ধার
পদ্মায় ডুবে নিখোঁজের একদিন পর এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে বাঘা উপজেলার আলাইপুর সাবু কানার ঘাটের আধা কি.মি. দক্ষিণ থেকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজ যুবকের নাম ওহিদুল ইসলাম। সে উপজেলার আলাইপুর মধ্যপাড়া গ্রামের বয়েজ উদ্দিনের ছেলে।
পাকুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ জানান, বুধবার নদীর ওপারে আতারপাড়া চরে ঘাস কেটে এপারে সাঁতরে বাড়ি ফেরার পথে আলাইপুর সাবু কানার ঘাটে নদীর স্রোতে ডুবে নিখোঁজ হয় ওহিদুল। খোঁজাখুঁজির এক পর্যায়ে পরদিন বৃহস্পতিবার তার লাশ ভেসে উঠলে উদ্ধার করা হয়। ডুবুরি আসার আগেই স্থানীয়রা তার লাশ উদ্ধার করেছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন