শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লালপুরে ভেজাল গুড় কারখানায় র‌্যাবের অভিযান, জরিমানা

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ৯:৫৩ এএম

নাটোরের লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান চালিয়ে মিজানুর রহমান, আবু হাসানও সাগর আলী নামের ৩ ভেজাল গুড় ব্যবসায়ীকে ১লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।
বৃহস্পতিবার (১৮ জুন) রাত ৯টার দিকে উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার তিন ভেজাল কারখানায় অভিযান চালিয়ে এই জরমিানা করে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি।
র‌্যাব জানানয়, ভেজাল গুড় তৈরী হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অভিযানিক দল লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার তিনটি ভেজাল গুড় কারখানায় অভিযান চালিয়ে ৭৫০ কেজি ভেজাল গুড়, রং ও গুড় তৈরীর সরঞ্জামসহ মিজানুর রহমান, আবু হাসানও সাগর আলী নামের তিন জন ভেজাল গুড় ব্যবসায়কে আটক করা হয়। এসময় ভেজাল গুড় তৈরীর অপরাধে আটককৃত তিন গুড় ব্যবসায়কে ১লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।
লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মুল বানীন দ্যুতি ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করে জানান, ‘ভেজাল গুড় উৎপাদনের অপরাধে ভোক্তা সংরক্ষণ অধিকার আইন ২০০৯ এর ৪২ ধারায় মিজানুর রহমান কে ৩০হাজার, আবু হাসাকে ১লক্ষ ও সাগর আলী কে ৫০ হাজার জরিমানা করা হয়েছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন