শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজার থানার ১৩ পুলিশ করোনা আক্রান্ত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ৬:২০ পিএম

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার ১৩ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে এসআই ৩ জন, এএসআই ৪ জন ও কনস্টেবল ৬ জন। তারা সবাই চলতি জুন মাসে আক্রান্ত হন। অবশ্য ইতোমধ্যে ৩ জন করোনামুক্তের ছাড়পত্র পেয়েছেন। বাকী ১০ জন চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় চিকিৎসাধীন। বৈশ্বিক মহামারি করোনাভাইরাস প্রতিরোধে দায়িত্ব পালন করতে গিয়ে তারা আক্রান্ত হয়েছেন বলে জানান আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম।

তিনি বলেন, মহামারি করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর থেকে আড়াইমাস আমার থানার কারও মাঝে করোনার কোন উপসর্গ দেখা দেয়নি। চলতি জুন মাসের প্রথম সপ্তাহে একজন এসআইয়ের মধ্যে করোনার কিছু উপসর্গ দেখা দিলে তাকে টেস্ট করানো হয়। তাতে তিনি করোনা পজেটিভ আসেন। এরপর একে একে আরও ২৪ জনের করোনা পরীক্ষা করা হয়। তাদের মধ্যে আরও ১২ জন করোনা শনাক্ত হন। সর্বশেষ আক্রান্ত হয়েছেন এএসআই মাসুম শেখ। তিনি ১৬ জুন স্যাম্পল দেন; ১৭ তারিখ তার রেজাল্ট পজেটিভ আসে।

ওসি আরও বলেন, আক্রান্তদের মধ্যে এসআই শামীম, এএসআই শাহীন ও আব্দুল করীম বাসায় চিকিৎসা নিয়ে আল্লাহর রহমতে করোনামুক্ত হয়েছেন। এ ছাড়া বাকী আক্রান্ত পুলিশ সদস্যরাও চিকিৎসকের পরামর্শ মতে পুলিশ লাইনস ও বাসায় আইসোলেশনে রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন