শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন ডা. ইমদাদ উল্লাহ খান

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ৮:০৪ পিএম

মাত্র ১১ ঘন্টার ব্যবধানে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এক চিকিৎসকসহ ৪ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালের পরিচালক ডা. বাকির হাসেন জানান, শুক্রবার বিকেল সন্ধার আগে শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিসিইউতে চিকিৎসাধীণ অবস্থায় ডা. ইমদাদ উল্লাহ খান মৃত্যুবরন করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। বৃহস্পতিবার বিকেলে তাকে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে শুক্রবার বিকেলে তাকে আইসিসিইউতে নেয়া হলে সেখানেই তিনি মারা যান। তার নমুনা পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। ডা. ইমদাদ বরিশাল জেনারেল হাসপাতালের চর্ম ও যৌন বিভাগের সিনিয়র কনসালটেন্ট হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এনিয়ে বরিশালে করোনা সংক্রমনে দুজন চিকিৎসকের মৃত্যু হল।
এদিকে শুক্রবার দুপুর আড়াইটার পরে করোনা ওয়ার্ডে মারা যান ৩৬ বছর বয়সী শামীমা বেগম। তিনি বরিশালের বাবুগঞ্জের রায়পাশা এলাকার মো. আলাউদ্দিনের স্ত্রী। তাকে ১৮ জুন আইসিসিইউতে ভর্তি করা হয়েছিল। তার নমুনা সংগ্রহ করে শেরেবাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। দুপুর ২টা ৫মিনিটে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে মারা যান করোনায় আক্রান্ত ৫৫ বছর বয়সী বানরীপাড়ার আব্দুল বারেক নামের অপর এক ব্যক্তি। তাকে আশংকাজনক অবস্থায় গত ১৪ জুন আইসিসিইউতে ভর্তি করা হয়েছিল।
শুক্রবার সকাল ৭টায় করোনা ওয়ার্ডে মারা যান ৬৬ বছর বয়সী বাকেরগঞ্জের এনামুল হক। তাকে গত ১৭ জুন ভর্তি করা হয়েছিল। তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন