ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

আত্মসাতের জন্যই ছিনতাই নাটক

রাজশাহীতে খোয়া যাওয়া টাকা উদ্ধার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ১২:০২ এএম

রাজশাহীতে দিনে দুপুরে ছিনতাই হওয়া ৩৩ লাখ টাকার মধ্যে ৩২ লাখ উদ্ধার করেছে পুলিশ। তবে টাকা আত্মসাতের জন্য ছিনতাই নাটক করেছে মোবাইল ফোন বিক্রেতা কোম্পানির তিন প্রতিনিধি এমনটাই জানিয়েছে পুলিশ। গত বৃহস্পতিবার ঘটনার সাত ঘণ্টার মধ্যেই বোয়ালিয়া থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে টাকা উদ্ধার ও তিনজনকে আটক করে। 

গ্রেফতারকৃতরা হলেন, নগরীর শাহমখদুম থানার দক্ষিণ নওদাপাড় এলাকার তাইজুল ইসলাম ডলার, নগরীর কর্ণহার থানার সায়েরপুকুর এলাকার মেহেদী হাসান ফয়সাল এবং জেলার গোদাগাড়ী উপজেলার পলাশী এলাকার জাফর ইকবাল। এদের মধ্যে জাফর ইকবাল মোবাইল ফোন বিক্রেতা প্রতিষ্ঠান ভিভো’র সিটি ম্যানেজার। এছাড়া মেহেদী হাসান ফয়সাল ছিলেন ভিভো শো-রুমের বিক্রয় প্রতিনিধি। বন্ধুদের নিয়ে মোটা অঙ্কের টাকা আত্মসাতের ছক কষেছিলেন তারা।
এই ঘটনায় গতকাল শুক্রবার নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলা দায়ের করেন শো-রুম মালিক অঞ্জন কুমার রায়। শুক্রবার দুপুরে ওই মামলায় গ্রেফতার তিন জনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। তাদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়েছে বোয়ালিয়া থানা পুলিশ।
মামলায় এই তিনজন ছাড়াও আসামি করা হয়েছে আরো দুজনকে। এরা হলেন, নগরীর দামকুড়া থানার হরিপুর এলাকার আরিফুল ইসলাম ডলার ও তার বন্ধু কাশিয়াডাঙ্গা থানার বালিয়া সেনপুকুর এলাকার অহিদুল ইসলাম। অহিদুল ইসলামের বাড়ি থেকেই উদ্ধার করা হয়েছে কথিত ছিনতাই হওয়া ৩২ লাখ টাকা। ঘটনার পর থেকেই পলাতক আরিফুল ইসলাম ডলার ও অহিদুল ইসলাম। তাদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।
বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, ঘটনাস্থল থেকে ব্যাংকের দূরুত্ব পায়ে হেঁটে গেলেও মাত্র এক মিনিট। সেই পথে দুই কর্মচারী টাকা নিয়ে ফুটপাথ ধরে না গিয়ে রাস্তার মাঝখান দিয়ে কেন গেলো-এটি নিয়ে প্রশ্ন ছিল। এরপর দুই কর্মচারীকে আটক করে তাদের স্বীকারোক্তি মতে তাদের আটক করা হয়। সেই সঙ্গে টাকা গুলোও উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন