শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আয়ুষ্মানকে অপমান করেছিলেন করণ জোহর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৩:০৬ পিএম

২০১২ সালে 'ভিকি ডোনার' সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন আয়ুষ্মান খুরানা। এরপর 'নৌটাংকি সালা', 'বারলি কি বারফি', 'আর্টিকেল ১৫', 'বালা'-এর মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন তিনি। একের পর এক সুপারহিট সিনেমা দিয়ে বি টাউনে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন অভিনেতা। কিন্তু তার এই স্টারডমের যাত্রাটা খুব সহজ ছিলো না।

বর্তমানে বি টাউনের উজ্জ্বল একটি নাম আয়ুষ্মান খুরানা। কিন্তু ক্যারিয়ারের শুরুতে তার সঙ্গে ভালো ব্যবহার করেননি প্রযোজক-পরিচালক করণ জোহর। ২০১৫ সালে তার নিজের লেখা বই 'ক্র‍্যাকিং দ্য কোড: মাই জার্নি ইন বলিউড'এ অবহেলিত হওয়ার কথা তুলে ধরেছিলেন অভিনেতা। নায়কের সেই লেখার কিছু লাইন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

সেখানে আয়ুষ্মান খুরানা লিখেছেন, ঘটনাটা ২০০৭ সালের। তিনি রেডিও জকি থাকাকালীন সময়ে করণের সাক্ষাৎকার নিয়েছিলেন। তখনই করণকে তার অভিনয়ের ইচ্ছের কথা জানান। তখন প্রযোজক তার অফিসের নাম্বার দিয়েছিলেম তাকে।

অভিনেতা নিজের বইতে আরও লিখেছেন, নাম্বারটি হাতে পাওয়ার পর দারুন উচ্ছ্বসিত হন তিনি। তিনি এও ভাবেন যে তার বড় একটা সুযোগ চলে এসেছে। এরপর ওই নাম্বারে তিনবার ফোন করেন তিনি। প্রতিবারই বিভিন্ন অজুহাতে করণ তার সঙ্গে কথা বলেননি। চতুর্থবার করণ তাকে মুখের উপরেই বলে দেন যে, তারা শুধু তারকাদের সঙ্গেই কাজ করেন, তাই তার সঙ্গে কাজ করার প্রশ্নই উঠে না।

ক্যারিয়ারে সফলতা পাওয়ার পর ২০১৮ সালে চ্যাট শো 'কফি উইথ করণ'-এ উপস্থিত হয়ে প্রকাশ্যেই করন জোহরকে একথা বলেন আয়ুষ্মান। তখন পরিস্থিতি স্বাভাবিক দিতে করন বলেন, 'আমি তোমাকে অফিসের সঠিক নাম্বার দিয়েছিলাম। কেননা আমি জানতাম তোমার প্রতিভা আছে। আর এটা ভালো বিষয় নয় কি!'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন