ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

করোনাভাইরাসে আক্রান্ত মাশরাফি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৫:৩২ পিএম

ক্রীড়াঙ্গনে একের পর এক করোনাভাইরাসের থাবা। কোভিড-১৯ রোগ ধরা পড়েছে এবার মাশরাফি মুর্তজার। আজ (শনিবার) সাবেক অধিনায়কের ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শুক্রবার করোনা ধরা পড়ে সাবেক ওপেনার নাফিস ইকবালের।

করোনার উপসর্গ থাকায় শুক্রবার পরীক্ষা করিয়েছিলেন মাশরাফি। আর আজ (শনিবার) দুপুরে করোনার ফলাফল ‘পজিটিভ’ আসে তার। মাশরাফির আগে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন তার শাশুড়ি ও স্ত্রীর বড় বোন।

মাশরাফির ছোট ভাই মোরসালিন বলেছেন, ‘ভাইয়ার দুই দিন ধরে জ্বর। গতকাল (শুক্রবার) রাতে টেস্ট করান উনি। আজ (শনিবার) টেস্টে পজিটিভ এসেছে। ভাই বাসাতেই আইসোলেশনে আছেন। সবাই তার জন্য দোয়া করবেন।’

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি সংক্রমণের শুরু থেকেই এলাকার জনগণের সেবার কাজ করে যাচ্ছেন। গত কয়েক মাসে বেশ কয়েকবার নড়াইল যেতে হয়েছে তাকে। এখন তিনি নিজেই প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত।

দুই দিন আগেও করোনার নমুনা সংগ্রহে ভিন্নধর্মী এক উদ্যোগ নিয়েছেন তিনি। মাশরাফির প্রতিষ্ঠিত ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’-এর আর্থিক সহায়তায় নড়াইল জেলার তিন উপজেলায় ২ জন করে মোট ৬ জন টেকনিশিয়ানকে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গত তিন মাসে করোনার সংক্রমণ রোধে নানামুখী উদ্যোগ নিয়েছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Muhibbullah zami ২০ জুন, ২০২০, ৬:৩১ পিএম says : 0
Allah take shushtho Jotun, Valo rakhun.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন