ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সালমানের বাড়ির সামনে বিক্ষোভ করলেন সুশান্তের ভক্তরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৬:২৮ পিএম

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সালমান খানের বাড়ির সামনে বিক্ষোভ করলেন প্রয়াত অভিনেতার ভক্তরা। প্রতিভাবান অভিনেতার মৃত্যুর পর থেকে সোশ্যাল মিডিয়াতে ভাইজানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন সবাই। এবার বান্দ্রার গ্যালাক্সি ফ্ল্যাটের সামনে অবস্থান নিয়েছেন পর্দার ধোনির ভক্তরা।
 
জানা গিয়েছে, শুক্রবার (১৯ জুন) মুম্বাইয়ের বান্দ্রার বাড়ির সামনে থাকা সালমান খানের 'বিয়িং হিউম্যান' দোকানের সামনে বিক্ষোভ করেন সুশান্তের ভক্তরা। এরপরই কয়েকজন ভক্ত সুলতানের বাসার সামনে অবস্থান নেন। শুধু বিক্ষোভেই থেমে থাকেন নি তারা, সেখানে  স্লোগান দিতে শুরু করে 'সালমান খান মুর্দাবাদ'। যদিও পরে পুলিশি তৎপরতায় খান সাহেবের বাসার সামনে থেকে বিক্ষোভকারীদের সরানো হয়।
 
'ছিছোড়ে' খ্যাত অভিনেতাকে বলিউডে জায়গা না দেওয়া এবং তাকে একঘরে করে রাখার অভিযোগে ইন্ডাস্ট্রির নামি-দামি তারকাদের বিরুদ্ধে আঙুল উঠেছে। গেল দুইদিন আগে অভিনেতার জন্মস্থান পাটনায় সালমান ও করণের কুশপুতুলে আগুন দিয়েছে তার ভক্তরা।
 
সুশান্তের আত্মহত্যার জেরে গেল কয়েকদিন আগে বিহারের মুজাফফরনগরের একটি আদালতে বলিউডের খ্যাতনামা অভিনেতা, প্রযোজক ও পরিচালকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
mashud ২০ জুন, ২০২০, ১০:০৭ পিএম says : 0
তারা মুসলমানদের উপর দোষ চাপাবেই !!!
Total Reply(0)
mashud ২০ জুন, ২০২০, ১০:০৭ পিএম says : 0
তারা মুসলমানদের উপর দোষ চাপাবেই !!!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন