ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

যশোর স্টেডিয়ামে সুনসান নীরবতা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ১২:০১ এএম

করোনাকালে যশোর শামসুল হুদা স্টেডিয়ামে সুনশান নীরবতা বিরাজ করছে। খেলোয়াড়দের হাঁক-ডাক নেই, নেই দর্শকদের বাঁশি-বাদ্য বাজিয়ে বিজয় উল্লাস। এখন যেন স্টেডিয়ামটি অচেনা মাঠ। থেমে রয়েছে সব কোলাহল।
যশোর ক্রীড়া সংস্থার কর্মকর্তারা বলছেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আবার খেলা শুরু হবে। ফুটবল, টেবিল টেনিস, ক্রিকেট কোনো খেলাই করোনা শঙ্কার বাইরে নয়। করোনার কারণে জেলা ক্রীড়া সংস্থার জেলাভিত্তিক সব ধরণের লিগ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। পাশাপাশি সকল খেলার কোচিং (প্রশিক্ষণ) বন্ধ করে দিয়েছেন কোচিং সেন্টারগুলো। খেলোয়াড়দের বাইরে অযথা ঘোরাফেরা না করে ঘরে অবস্থান করতে পরামর্শ দিয়েছেন জেলার ক্রীড়া সংস্থা কর্মকর্তারা।

জেলা দলের ফুটবলার আকাশ হোসেন বলেন, আগে খেলাধুলা করতাম, শরীর ভালো থাকতো। মনে উৎসাহ পেতাম। সেই উৎসাহ কাজে লাগিয়ে লেখাপড়া করতাম। গত ২ মাস ধরে করোনার কারণে বাসায় থেকে যেন অলস হয়ে গেছি।
জেলা দলের ভলিবল খেলোয়াড় রিজভী আহমেদ বলেন, আগে কলেজ থেকে ফিরে স্টেডিয়ামে যেতাম ভলিবল প্রশিক্ষণ নিতে। এটা প্রতিদিনের রুটিন ছিল। এখন সেই রুটিন পাল্টে গেছে। করোনাভাইরাস সংক্রমণের ভয়ে খেলাধুলা বন্ধ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন