ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

মামলা গ্রহণ ও তদন্তে অবহেলায় ওসি প্রত্যাহার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১২:০০ এএম

খুলনায় ডা. মো. আব্দুর রকিব হত্যার ঘটনায় মামলা না নেয়া ও তার পরিবারের সাথে দুর্ব্যবহারের অভিযোগ প্রমাণিত হওয়ায় খুলনা সদর থানার ওসি আসলাম বাহার বুলবুলকে গতকাল রোববার ক্লোজ করা হয়েছে। হরিণটানা থানার বর্তমান ওসি আশরাফ হোসেনকে সদর থানার ওসি হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশ-কেএমপির উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মনিরুজ্জামান মিঠু বলেন, খুলনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসলাম বাহার বুলবুলের বিরুদ্ধে আনিত অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় তাকে রিজার্ভ অফিসে সংযুক্ত করা হয়েছে। হরিণটানা থানার ওসি আশরাফ হোসেনকে খুলনা সদর থানার ওসি হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

খুলনার রাইসা ক্লিনিকের মালিক ডা. আব্দুর রকিব খানকে হত্যার প্রতিবাদের গত বৃহস্পতিবার খুলনা প্রেসক্লাবে খুলনা বিএমএ’র উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ডা. রকিব হত্যার ঘটনায় জড়িত সকলকে গ্রেফতার, মামলাটি দ্রুত বিচার আইনে নেয়া ও খুলনা সদর থানার ওসিকে প্রত্যাহারের দাবি জানিয়ে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দেন চিকিৎসক নেতৃবৃন্দ। ইতোমধ্যে হত্যাকান্ডের সাথে জড়িত সকল আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আর ৭২ ঘণ্টা পার হওয়ার আগেই খুলনা থানার ওসিকে প্রত্যাহার করে নেয়া হলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন