বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিশ্বকাপ জিতবে পাকিস্তান!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১:৫৪ পিএম

স্ত্রী-সন্তানের সঙ্গে সময় কাটানোর জন্য ছুটি পেয়েছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। তাই তিনি অনেক বেশি খুশি। আর তাদের সঙ্গে সাক্ষাতেই আগেই জানিয়ে দিলে এবার যদি ট২০ বিশ্বকাপ অনুষ্ঠিত হয় তাহলে পাকিস্তানই জিতবে।
তবে করোনাভাইরাসের কারণে এখনও অনিশ্চিত ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ভবিষ্যত। আগামী মাসের ১০ তারিখের মধ্যে জানা যাবে এবারের বিশ্বকাপের ব্যাপারে আনুষ্ঠানিক সিদ্ধান্ত। বিশ্বকাপ যথাসময়ে হলে এবার পাকিস্তানের অনেক সম্ভাবনা দেখছেন দেশটির অলরাউন্ডার শোয়েব মালিক।

২০০৯ সালে পাকিস্তানের বিশ্ব টি-টোয়েন্টি জয়ী দলের সদস্য ছিলেন মালিক। তিনি মনে করেন, ২০২০ সালের আসরেও বড় সম্ভাবনা রয়েছে তাদের। কেননা এসব টুর্নামেন্ট জিততে যা প্রয়োজন, তা রয়েছে পাকিস্তান দলের। তাই এবার আশাবাদী ৩৮ বছর বয়সী এ অলরাউন্ডার।

পাকিস্তানি সংবাদমাধ্যমে তিনি বলেছেন, ‘আমি বিশ্বাস করি আমাদের এবার অনেক সুযোগ রয়েছে। এমন টুর্নামেন্ট জেতার জন্য সবার আগে দরকার শক্তিশালী বোলিং ইউনিট। আমি মনে করি আমাদের সেটা আছে। এর সঙ্গে এই বোলিং ইউনিটকে যথাযথ সমর্থন দেয়ার মতো ব্যাটিং লাইনআপও আছে আমাদের।’

শুধু ব্যাটিং-বোলিং নয়, পাকিস্তানের ফিল্ডিং এবং ফিটনেসও এখন অনেক উন্নতি হয়েছে বলে জানালেন মালিক, ‘আমাদের ফিল্ডিং এখন অনেক উন্নত হয়েছে। বড় মাঠে এটা খুবই গুরুত্বপূর্ণ বিষয়। বিগত বছরগুলোর তুলনায় আমাদের ফিটনেসও এখন ভাল। আমি মনে করি দল হিসেবে আমরা ভালো অবস্থায় আছি। টুর্নামেন্টটি হলে সেটি জেতার বড় সুযোগ রয়েছে আমাদের।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন