শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়ীয়ায় জমি সংক্রান্ত বিরোধে কৃষকলীগ নেতার ওপর হামলার ঘটনায় থানায় মামলা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ৩:৫৫ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় জেলা কৃষক লীগের ত্রান ও পূনর্বাসন সম্পাদক বাবু শ্যামল মিত্রের উপজেলার নলী ভীম এলাকায় পৈত্রিক ভোগ দখলীয় সম্পত্তি নিয়ে বিরোধে তার উপর হামলার ঘটনা ঘটেছে। এতে বাবু শ্যামল মিত্রের ডান হাত ভেঙে যায় । শুক্রবার সংগঠিত এ হামলার ঘটনায় রোববার শ্যামল মিত্র বাদি হয়ে নলী ভীম এলাকার শামসের আলী গাজীর ছেলে আলম গাজীকে প্রধান আসামী ৩জন নামিয় ও অজ্ঞাত ১০জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলা সুত্রে জানাগেছে, বাবু শ্যামল মিত্রর সাথে পৈত্রিক ভোগ দখলীয় সম্পত্তি নিয়ে স্থানীয় শামসের আলী গাজীর ছেলে আলম গাজী গং দের সাথে পূর্বে থেকেই রিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় গত শুক্রবার সকালে আলম গাজী ও কামাল গাজীর নেতৃত্বে ৮/১০ জনের একদল সস্ত্রাসী দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে ওই জমিতে দোকান ঘর নির্মাণ করতে গেলে বাবু শ্যামল মিত্র খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে বাধা দেয়। এ সময় আলম গাজী গংরা বাবু শ্যামল মিত্রের ওপর হামলা চালিয়ে তাকে আহত করে। এ সময় তার মানিব্যাগে থাকা টাকা ও তার গলায় থাকা স্বর্নের চেইন নিয়ে যায়। পরে স্থানীয়রা আহত বাবু শ্যামল মিত্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
আহত শ্যামল মিত্র জনান, নলী বিসি মাধ্যমিক বিদ্যালয় ও সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তার বিপরীত পাশের্^ আমার পৈত্রিক সূত্রে প্রাপ্ত ১০।। শতাংশ জমির রাস্তা বাদে ৬ শতাংশ জমি। বর্তমান বিএস রেকর্ডে আমার নামে রেকর্ড সূত্রে মালিক আছি। ওই জমিতে আমি দোকান ঘর নির্মানের লক্ষে আরসিসি কলম স্থাপন করেছি। আমি আমার পেশাগত কারণে গ্রামের বাড়ি থেকে ১৩ কিলোমিটার দুরে মঠবাড়িয়া পৌর সদরে বসবাস করায় এবং আমি সংখ্যালঘু সদস্য হওয়ায় আলম গাজী গং আমার জমিটিতে গত ১৯/৬/২০২০ তারিখ গৃহ নির্মান করে জবর দখলের চেষ্টা করে। তার প্রতিবাদ করলে ওই ভূমিদস্যুরা আমার উপর হামলা চালিয়ে আমাকে আহত করে।

মঠবাড়িয়া থানার ওসি আ,জ,মো.মাসুদুজ্জামান হামলার ঘটনায় মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামি গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন