বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চৌগাছায় স্বামীর হাতে স্ত্রী খুন, থানায় মামলা : ঘাতক স্বামী আটক

প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চৌগাছা (যশোর) উপজেলা সংবাদদাতা : যশোরের চৌগাছায় স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে পৌর এলাকার ইছাপুর গ্রামে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। এ ব্যাপারে চৌগাছা থানায় ঘাতক স্বামীকে আসামী করে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘাতক স্বামীকে আটক করেছে। গতকাল বুধবার দুপুরে পৌর এলাকার ইছাপুর গ্রামের তৌহিদুর রহমান তার স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে।
এ সময় স্ত্রী সোনীয়া মাটিতে পড়ে যায়। ঘাতক স্বামী নিহত সোনীয়ার হত্যাকে আত্মহত্যা বলে চালাতেই তাকে ঘরের ফ্যানের সাথে ঝুলানোর চেষ্টা করে। এ সময় স্থানীয়রা জানতে পেরে পাশই সোনিয়ার বাপের বাড়ীতে খবর দিলে সোনিয়ার স্বজনরা ছুটে এসে তার লাশ উদ্ধার করে বাপের বাড়ীতে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ নিহত সোনিয়ার লাশ থানায় নিয়ে আসে। পরে পুলিশ নিহতের লাশ ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। জানা যায়, ৮ বছর আগে পৌর এলাকার ইছাপুর গ্রামের আব্দুল মজিদ মাস্টারের কন্যা নিহত সোনীয়া আক্তার (২৮) এর ইসলামী শরিয়াত মতে উপজেরার চাঁদপাড়া গ্রামের মোনায়েম খানের বড় ছেলে তৌহিদুর রহমানের সাথে বিয়ে হয়। বিয়ের শুরু থেকেই যৌতুকের নগদ টাকা, মোটরসাইকেল, দামি মোবাইলসহ বিভিন্ন জিনিসপত্রের দাবী করে তৌহিদ।
নিহত সোনিয়ার পিতা মাষ্টার আব্দুল মজিদ জানান ঘটনার দিন সকালে যৌতুকলোভী তৌহিদ আবারো ২০ হাজার টাকা দাবী করে। এসময় মেয়েকে আমি বলি যশোর থেকে ডাক্তার দেখিয়ে এসে টাকার ব্যবস্থা করবো। যশোর থেকে বাড়ী ফিরে এসে দেখলাম আমার মেয়েকে তৌহিদ মেরে ফেলেছে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই। এ ব্যাপারে চৌগাছা থানার ওসি এম মশিউর রহমান ঘটনার সত্যার স্বীকার করে বলেন ঘাতক স্বামীকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন