বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী সাধারনজনতা ও সচেতন মহলের মানববন্ধন

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ৪:৫৩ পিএম

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার স্বনামধন্য সেবামূলক প্রতিষ্ঠান সোহাগ ক্লিনিক ও ইসলামিয়া ফার্মেসীর পরিচালক সাংবাদিক মোঃ আহসান হাবীব সোহাগ এর সেবামূলক ব্যবসা প্রতিষ্ঠান রক্ষায় রাজাপুরের সাধারন জনতা সচেতন মহল রাস্তার দু"পাশে দীর্ঘ তিনশ মিটার লম্বা মানববন্ধন আজ ২২ জুন সোমবার বেলা ১০টায় রাজাপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী প্রতিবাদ, বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করেছে। মানববন্ধনে বক্তব্য রাখেন-- রাজাপুর উপজেলা দূর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি সাবেক অধ্যক্ষ মোঃ শাহজাহান মোল্লা,বীরমুক্তি যোদ্ধা মানিক জমাদ্দার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ডেজলিং তালুকদার, স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃ নাসির মৃধা, উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক জুয়েল সিকদার , রাজাপুর বন্দরের ব্যবসায়ী মোঃ হুমাউন কবির হিমু প্রমুখ। বক্তারা বলেন-মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে করোনা প্রাদূর্ভাবে সাধারন মানুষের কল্যানে সোহাগ ক্লিনিক ও ইসলামিয়া ফার্মেসীর পরিচালক সাংবাদিক মোঃ আহসান হাবীব সোহাগ সাংবাদিক সম্মেলনের মাধ্যমে সর্বোচ্চ খুচরা মূল্যের (এমআরপির) চেয়ে ১০% কম লাভে ঔষধ ও চিকিৎসা সেবা সহ এবং দুঃস্হ অসহায়দের বিনা মূল্যে অন্যান্য সুবিধা ঘোষনা দেয়। কিন্তু তার এ ঘোষনায় রাজাপুর ঔষধ ব্যবসায়ী সিন্ডিকেট একমত না হয়ে তারা এমআরপি মূল্যে মোঃ আহসান হাবিব সোহাগকে বিক্রি করতে বাধ্য করতে বিভিন্ন ষড়যন্ত্র শুরু করে, তার প্রতিস্ঠানে হামলা, কর্মচারীদের মারধর করে আহত করে উপর্যুপরি মিথ্যা মামলা করে এবং ঔষধ কোম্পানীগুলোকে ঔষধ সরবরাহ বন্ধ করার হুমকি দেয়। ফলে ঔষধ কোম্পানী গুলো সোহাগ ক্লিনিক এ ঔষধ সরবরাহ বন্ধ করলে সোহাগ ক্লিনিক সাধারন মানুষকে ঔষধ সরবরাহ করতে পারছে না। বক্তারা হুশিয়ারী করে বলেন - রাজাপুরের সোহাগ ক্লিনিক ও ইসলামিয়া ফার্মেসী জনগনের কল্যানে দীর্ঘ ১২ বছর কাজ করে যাচ্ছে।তারা অনতি বিলম্বে ঔষধ কোম্পানী গুলোকে সোহাগ ক্লিনিক ও ফার্মেসীতে সরবরাহ করার অনুরোধ জানান।অন্যথায় তারা পরবর্তীতে কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে।
যেহেতু ১০% কম মূল্যে ক্রেতারা সব ঔষধ পাচ্ছে না।।তাই অনতি বিলম্বে রাজাপুর সোহাগ ক্লিনিকে ও ফার্মেসীতে ঔষধ কোম্পানী গুলোকে স্বাভাবিক নিয়মে ঔষধ সরবারের জন্য উর্ধ কর্তৃপক্ষের হস্তক্ষেপ দাবী করেন।
এ ছাড়া ও সাংবাদিক আহসান হাবিব সোহাগ, সাংবাদিক এমরান হোসেন আদনান সহ ৮জনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয় এ মানববন্ধনে।এ কর্মসূচীতে মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাসহ বিভিন্ন শ্রেনী পেশার নারী-পুরুষ মিলে পাঁচ শতাধিক জনতা সামাজিক দুরত্ব বজায় রেখে মানববন্ধনে অংশগ্রহন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন