বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় ২৪ ঘন্টায় করোনা উপসর্গে ২ জনের মৃত্যু

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ৭:১২ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ২৪ ঘন্টায় করোনা উপসর্গ নিয়ে দু’জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন উপজেলার পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের মঈন উদ্দিন চৌধুরী শাজাহান (৫০) ও উপজেলার জানখালী গ্রামের সিদ্দিকুর রহমান খোকন (৪০)। শাহজাহান সেনের টিকিকাটা গ্রামের মৃত মোতাহার চৌধুরীর ছেলে এবং সিদ্দিকুর রহমান পাশর্^বর্তী পাথরঘাটা ফায়ার সার্ভিসে কর্মরত (ফায়ারম্যান) ছিলেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আলী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, মঈন উদ্দিন চৌধুরী গত ৭/৮ দিন থেকে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলো। তার শ্বাসকষ্ট বেড়ে গেলে রোববার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় সোমবার রোগীর নমুনা সংগ্রহ করে তাকে জরুরী ভিত্তিতে বরিশাল অথবা খুলনা রেফার করেন। স্বজনরা এ্যাম্বুলেন্স যোগে খুলনা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

অপরদিকে, সিদ্দিকুর রহমান গত ৩/৪ দিন ধরে সর্দি, গলাব্যাথা ও শ^াসকষ্টে ভুগছিলেন। রোববার দুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর অবস্থার অবনতি হলে সোমবার রোগীর নমুনা সংগ্রহ করে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন। দুপুরে বরিশাল নেওয়ার পথে তার মৃত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন