শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৌরীপুরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

গৌরীপুর উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার পল্লীতে দুই পরিবারের জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের ছুরাঘাতে পলাশ বাবু(১৮) নামে এক কাঁচামাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার রাত আটটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। স্থানীয় সুত্র নিহতের পরিবার ও পুলিশ জানায় গৌরীপুর উপজেলার প্রত্যন্ত চরাঞ্চল নাপতের আলগী গ্রামের দুলাল উদ্দিনের সাথে প্রতিবেশী হামিদুল্লাহ ও আব্দুল হালিমদের জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধসহ মামলা মোকদ্দমা চলে আসছিল। এ নিয়ে এলাকায় বহু দেনদরবার হলেও মীমাংসা হয়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান গত মঙ্গলবার বিকেলে স্থানীয় নাপতের আলগী বাজারের কাছে দুলালের ভাই মো সোহরাবের(৪৫) এর সাথে প্রতিপক্ষ আব্দুল হালিমের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে দুইজনের সাথে ধস্তাধস্তি ও মারামারির ঘটনাও ঘটে। এতে হালিম ক্ষিপ্ত হয়ে তাঁর পরিবারের লোকজনকে নিয়ে ফের সোহরাবকে খোঁজতে থাকে। পরে সোহরাবকে না পেয়ে তাঁর ভাতিজা পলাশ বাবুকে পথে পায় হালিমের লোকজন। এ সময় তাকে আটেিকয়ে বেদম পিটানোর পর দাঁড়ালো ছোরা দিয়ে প্রতি পক্ষের লোকজন তার বুকে আঘাত করে।
পরে তাকে রক্তাত্ব অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক রাত আটটার দিকে তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে প্রতিপক্ষের বক্তব্য জানতে কাউকে বাড়িতে পাওয়া যায়নি। গৌরীপুর থানার উপ-পরিদর্শক মো. মিজানুল ইসলাম জানান, নিহতের বাবা দুলালের সাথে হামিদ ও হালিমের জমি নিয়ে বিরোধ চলছিল দীর্ঘ দিন ধরে। এই বিরোধে জের ধরেই নিরীহ পলাশবাবু হত্যার শিকার হলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন