শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিরাজদিখানে র‌্যাবের অভিযানে ৪৩৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ৮:৫২ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে র‌্যাবের অভিযানে ৪৩৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ অভিযান চালায় র‌্যাব- ১০। এসময় পালিয়ে যায় আরো দুই মাদক কারবারি।

সিরাজদিখান থানায় দায়ের করা র‌্যাব ১০ এর অভিযোগ থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব -১০ উপজেলার বাসাইল ইউনিয়নের ব্রজ্রের হাটি গ্রামে জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজের বাড়ীতে অভিযান চালিয়ে ৪৩৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে । আটককৃতরা হলো - পিরোজপুর জেলার নাজিরপুর থানার রঘুনাথপুর গ্রামের সেকান্দর হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম(৩৫) ও যশোর জেলার বাঘারপাড়া থানার বেতালপাড়া গ্রামের শওকত আলীর ছেলে মোঃ মিলন(২৮)। এসময় রহিম মিয়া (৩২) ও শাহাদাৎ খান (৩৭) নামে আরো দুই মাদককারবারি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় । উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৮ লাখ ৭৮ হাজার টাকা। আটকৃতরা জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজের বাড়ির ভাড়াটিয়া।

সিরাজদিখান থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ এমদাদুল হক জানান, আজ সোমবার দুপুরে পালিয়ে যাওয়া দুই ব্যক্তিসহ ৪ জনের বিরুদ্ধে সিরাজদিখান থানায় মাদক আইনে মামলা হয়েছে। আটক দুই আসামীকে কোর্টে প্রেরন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন