ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খেলাধুলা

জয় দিয়েই ফিরল ইন্টার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ১২:০৩ এএম

কোপা ইতালিয়া দিয়ে মাঠে ফুটবল ফিরেছিল আগেই। তবে তিন মাসেরও বেশি সময় স্থগিত থাকার পর ফের শুরু হয়েছে ইতালিয়ান সিরি আ। কোপা ইতালিয়াতে সুবিধা করতে না পারলেও লিগে প্রত্যাবর্তনের ম্যাচে দারুণ জয় পেয়েছে ইন্টার মিলান। সাম্পদোরিয়াকে হারিয়ে শুভ সূচনা করেছে দলটি। গতপরশু রাতে সান সিরোতে বন্ধ দরজায় দর্শকশূন্য মাঠে সাম্পদোরিয়ার বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে জয় পেয়েছে নেরারুজ্জিরা। দলের হয়ে গোল পেয়েছেন রোমেলো লুকাকু ও লাউতারো মার্তিনেজ।
ঘরের মাঠে এদিন ম্যাচের দশম মিনিটে এগিয়ে যায় ইন্টার। দলীয় সমঝোতায় দারুণ এক গোল পায় তারা। মার্তিনেজের কাছ থেকে বল পেয়ে ক্রিস্তিয়ান এরিকসনের সঙ্গে বল দেওয়া নেওয়া করে লক্ষ্যভেদ করেন লুকাকু। লিগে এটা তার ১৮তম গোল। তবে এরপর বেশ কিছু সহজ সুযোগ মিস করেন এ বেলজিয়ান। দুইবার তো একেবারে ফাঁকা পোস্ট পেয়েও লক্ষ্যভেদ করতে পারেননি।
৩৩তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে ইন্টার। আরও একটি দলীয় গোলের দারুণ উদাহরণ সৃষ্টি করে দলটি। এবার লুকাকুর বাড়ানো বল ধরে আড়াআড়ি দারুণ এক ক্রস দেন আন্তেনিও কানদ্রেভা। একেবারে ফাঁকায় অরক্ষিত অবস্থায় বল পেয়ে যান মার্তিনেজ। আলতো টোকায় বল জালে জড়াতে কোনো ভুল করেননি এ আর্জেন্টাইন ফরোয়ার্ড। লিগে এটা তার ১২তম গোল।
দ্বিতীয়ার্ধের সপ্তম মিনিটে একটি গোল শোধ করে ম্যাচে ফেরার আভাস দেয় সাম্পদোরিয়া। কর্নার থেকে পাওয়া বলে দারুণ এক হেড দিয়েছিলেন ওমর কলি। কিন্তু বারপোস্টে লেগে তা প্রতিহত হয়। তবে ফিরতি বল ফাঁকায় পেয়ে যান থোরসবি। আলতো টোকায় বল জালে জড়ান এ নরওয়ের এ মিডফিল্ডার।
এ জয়ে ২৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ইন্টার। টেবিলের ১৬তম স্থানে থাকা সাম্পদোরিয়ার সংগ্রহ ২৬ পয়েন্ট। এক ম্যাচ বেশি খেলে ৬০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেন্টাস। সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে লাৎসিও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন