বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জীবন নিয়ে সিনেমা হচ্ছে

টাইমস অব ইন্ডিয়া | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ১২:০২ এএম

বলিউডে ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির বায়োপিক করেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। অনেকেই বলতে শুরু করেছিলেন, ধোনির বিখ্যাত হেলিকপ্টার শটটি কে বেশি ভালো মারতে পারছেন? সত্যিকারের ধোনি না পর্দার ধোনি? হঠাৎ সেই সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় সবাই হতবাক।
শোনা যাচ্ছে, সুশান্তের জীবন নিয়েই এবার বায়োপিক তৈরির কথা ভাবছেন নির্মাতারা। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ছবিটি হিন্দি, তেলেগু ও তামিল ভাষায় করা হবে। আগামী ২০২২ সালের মধ্যে মুক্তির ইচ্ছে রয়েছে নির্মাতাদের।

পাবলিক ফান্ডিং করে এই ছবি তৈরি হবে। পরিচালনা করবেন নিখিল আনন্দ। তবে ছবির নাম এখনো ঠিক হয়নি। একটি সোশ্যাল মিডিয়ায় পেজ তৈরি করে ছবির পরবর্তী পদক্ষেপ সম্পর্কে জানানো হবে দর্শকদের।
পরিচালক নিখিল আনন্দের কথায়, ‘খুব কষ্ট হচ্ছে এটা ভাবতে যে সুশান্ত আর নেই। যে কোনো মানুষ যিনি বড় হতে চান তার কাছে অনুপ্রেরণা ছিলেন সুশান্ত। শুধু একজন অভিনেতা না, একজন মানুষ এবং অত্যন্ত বুদ্ধিদীপ্ত ছিলেন তিনি। আমার ছবি তাকে উৎসর্গ করতে চাই আমি।’

তিনি আরও জানিয়েছেন, মহামারির পরিস্থিতি আরও খানিকটা ঠিক হলেই শুটিংয়ের কাজ শুরু করবেন তারা। তত দিনে তার দল ছবির কাস্টিং এবং গল্প নিয়ে কাজ করা শুরু করবে। গোটা দেশজুড়ে এই ছবি মুক্তি পাবে। পরে সারা বিশ্বে এই ছবি মুক্তি হবে। যত মানুষের কাছে এটি পৌঁছাবে তত মানুষ সুশান্তের জীবন নিয়ে অনুপ্রাণিত হতে পারবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন