ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

লালপুরে পদ্মায় নৌকা ডুবে নিখোঁজ হওয়া দুই কৃষকের লাশ উদ্ধার!

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ২:৪৪ পিএম

নাটোরের লালপুরে পদ্মায় নৌকা ডুবে নিখোঁজ হওয়া পুকিন (৩৫) ও সেলিম (২৩) নামের দুই কৃষকের লাশ উদ্ধার হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) দুপুর ১টার দিকে পদ্মার পৃৃথক দুই স্থান কুষ্টিয়া ও পাবনার সাঁড়া নাম এলাকা থেকে তাদের ভাস্যমান লাশ উদ্ধার করেছে স্বজনরা। নিহত পুকিন লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার কাইমুুদ্দিনের ছেলে ও সেলিম (২৩) একই এলাকার আতব্বর এর ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, উদ্ধার অভিযান স্থগিতের পরে নিখোঁজ হওয়া কৃষকের স্বজনরা নৌকা নিয়ে পদ্মার ভাটি এলাকায় লাশ খুজতে থাকে। এসময় দুপুুর ১টার দিকে কুষ্টিয়া এলাকার পদ্মা নদীতে পুকিনের লাশ ও পদ্মার পাবনা জেলার সাঁড়া এলাকায় অপর জন সেলিমের লাশ ভেসে থাকতে দেখে। পরে লাশ দুইটি নদীথেকে উদ্ধার করে নিহতের বাড়িতে নিয়ে আসে স্বজনরা।
লালপুর থানার ওসি সেলিম রেজা লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।
এর আগে রবিবার (২১ জুন) বিকেলে পদ্মার চরে বাদাম তুলে ৫জন শ্রমিক নৌকা যোগে বাড়ি ফিরছিলেন।এসময় লক্ষীপুর বালু ঘাট এলাকায় পৌঁছাইলে নৌকাটি ডুবে যায়। নৌকায় থাকা ৫জনের মধ্যে ৩জন উদ্ধার হলেও ২জনের কোন খোঁজ পাওয়া যায়নি। পরে স্থানীয়রা লালপুর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। নদীতে প্রচন্ড ¯্রােতের কারনে রাত৭ টা থেকে শুরু হওয়ায় উদ্ধার অভিযান রাত ৯টার দিকে স্থগিত করা হয়। পরের দিন সোমবার সকাল ৭টা থেকে রাজশাহী ডুবুরী দল ও লালপুর ফায়ার সার্ভিস কর্মীরা যৌথ ভাবে আবারও উদ্ধার অভিযান চালায়। বিকেল সাড়ে ৩টা পর্যন্ত নিখোঁজ দুই কৃষকের সন্ধান না পেয়ে যৌথ ভাবে শুরু হওয়া এই উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষনা করে ডুবুরি ও ফায়ার সার্ভিস কর্মীরা।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন