শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে বখাটের লাথিতে স্কুলছাত্র খুন

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ৫:০০ পিএম

ময়মনসিংহের ফুলপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে বখাটের লাথির আঘাতে সাগর মিয়া (১৩) নামে এক স্কুল ছাত্র খুন হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ১ জনকে গ্রেপ্তার করেছে। নিহত সাগর মিয়া উপজেলার পশ্চিম ইমাদপুর গ্রামের সোহরাব উদ্দিনের পুত্র ও হাজী ফয়েজ উদ্দিন মডেল স্কুলের ৮ম শ্রেণির ছাত্র।

জানা যায়, ফুলপুর উপজেলার পশ্চিম ইমাদপুর (কুনিয়াপাড়া) গ্রামে কয়েকদিন আগে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের মাঝে ঝগড়া ও হাতাহাতি হয়। এর পর গত রবিবার হাজী ফয়েজ উদ্দিন মডেল স্কুলছাত্র সাগর মিয়া একই গ্রামের বখাটে রিয়াজ উদ্দিনের (১৭) বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় ফুটবল খেলাকে কেন্দ্র করে ঝগড়ার জের ধরে রিয়াজগংরা তার পথরোধ করে এবং সাগরকে কিলঘুষি মারতে থাকে। খোকন মিয়ার পুত্র বখাটে রিয়াজ উদ্দিন এক পর্যায়ে সাগর মিয়ার তলপেটে সজোরে লাথি মারে। এতে সে গুরুতর আহত হয়। আহত সাগর মিয়াকে প্রথমে ফুলপুর হাসপাতালে ভর্তি করা হয়।এখানে তার অবনতি দেখা দিলে সোমবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার ভোররাতে সাগর মিয়া মারা যান। এ ব্যাপারে ফুলপুর থানায় মামলা নং ১৫ দায়ের হয়েছে। পুলিশ শামছু মিয়া নামে ১ জনকে গ্রেপ্তার করেছে।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন