বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুর ফায়ার সার্ভিসের ১৭ সদস্যকে কোয়ারেন্টাইন মুক্তের ছাড়পত্র প্রদান

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ৭:০৭ পিএম

ময়মনসিংহের ফুলপুরে ফায়ার সার্ভিসের ১৭ জন সদস্যকে কোয়ারেন্টাইনে নেয়ার ১৪ দিন অতিবাহিক হওয়ায় আজ মঙ্গলবার বিকালে তাদের সবাইকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন থেকে মুক্ত ঘোষণা করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। সেই সাথে লকডাউন উঠিয়ে নেয়া হয়েছে।

জানা যায়, ফুলপুরে ফায়ার সার্ভিসের সদস্য মোহাম্মদ জুয়েল মিয়ার, শফিকুল ইসলাম, কামরুজ্জামান, জামিরুল ইসলাম ও ইয়ামিউল নমুনা পরিক্ষার পর করোনা পজেটিভ আসে। ৫ সদস্য করোনা আক্রান্ত হওয়ায় বাকি ১৭ জন সদস্যকে ১৩ জুন শনিবার বিকালে ফুলপুরে ফায়ার সার্ভিস কার্যালয়ের ব্যারাকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেয়া হয়েছিল। সকল সদস্যকে কোয়ারেন্টাইনে নেয়ায় বন্ধ ছিল ফুলপুর ফায়ার সার্ভিসের কার্যক্রম।নমুনা পরিক্ষায় তাদের নেগেটিভ আসায় ও কোয়ারেন্টাইনে ১৪ দিন অতিবাহিত হওয়ায় আজ মঙ্গলবার বিকালে তাদের মুক্ত ঘোষণা করে ছাড়পত্র দেওয়া হয় এবং ফুলপুর ফায়ার সার্ভিসের লকডাউন উঠিয়ে নেয়া হয়। এখন থেকে ফুলপুর ফায়ার সার্ভিসের সকল কার্যক্রম আগের মতো চলবে।

ফুলপুরে ফায়ার সার্ভিসের ১৭ জন সদস্যকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন থেকে মুক্ত ঘোষণা করে ছাড়পত্র প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রাশেদুজ্জামান ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত।

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত ফায়ার সার্ভিসের সদস্যদের কোয়ারেন্টাইন মুক্তের ছাড়পত্র প্রদানের সত্যতা নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন