শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

১৪ মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১২:০০ এএম

টঙ্গীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হত্যা ও মাদকসহ ১৪ মামলার আসামি নিহত হয়েছে। গত সোমবার গভীর রাতে টঙ্গী পূর্ব থানার টিএন্ডটি মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর হোসেন পিঙ্কু (৪০) চাঁদপুরের ফরিদগঞ্জ থানার গোসাইর চর এলাকার আবু জাফরের ছেলে।
র‌্যাব-১-এর সিনিয়র সহকারী পরিচালক মো. কামরুজ্জামান জানান, পিঙ্কু ঢাকার মহাখালীর সাততলা বস্তি এলাকায় থেকে হত্যাসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করত। তার বিরুদ্ধে গুলশান, বনানীসহ রাজধানীর কয়েকটি থানায় ১৪টি মামলা রয়েছে। সম্প্রতি সে টঙ্গীতে অবস্থান করে। গোপনে সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করলে র‌্যাবও পাল্টা গুলি করে। এক পর্যায়ে পিঙ্কুকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।
তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, দুটি ম্যাগজিন, ১১ রাউন্ড গুলি ও এক হাজার ৯০০ ইয়াবা উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
SHAHEN AHMED ২৪ জুন, ২০২০, ৯:৪৩ এএম says : 0
‌দে‌শে আরও অ‌নেক অপরাধ‌ী র‌য়ে‌ছে যা‌দের প‌রিণ‌তি এ রকম অ‌নেক আ‌গে হওয়ার কথা ছি‌লো। কিন্তু তা না ক‌রে তা‌দেরকে আটক বা সাজা ঘোষনা ক‌রে বিচা‌রের না‌মে ছে‌লে খেলা করা হ‌চ্ছে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন