ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

সরকার লুটপাট-গদি সামলাতেই ব্যস্ত

ভার্চুয়াল সংবাদ সম্মেলনে রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১২:০০ এএম

বিএনপির ত্রাণ কার্যক্রমে বাঁধা দেয়া হচ্ছে অভিযোগ করে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, দুর্যোগকালীন সময়ে ক্ষুধার্ত ও নিরন্ন মানুষের পাশে যখন বিএনপি দাঁড়িয়েছে, তখন বাঁধা দেয়া হচ্ছে। হামলা করছে ক্ষমতাসীন আওয়ামী লীগের সশস্ত্র সন্ত্রাসীরা। মামলা-গ্রেফতারও করা হচ্ছে। এই বর্বরোচিত হামলা করোনাক্রান্ত দেশকে আরও সঙ্কটাপন্ন করে তুলেছে। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে করোনাভাইরাসের মরণছোবল থেকে মানুষকে উদ্ধার নয়, বরং সারাদেশে সন্ত্রাস চালিয়ে সরকার নিজেদের লুটপাট ও গদি সামলাতেই ব্যস্ত হয়ে পড়েছে। গতকাল নয়াপল্টনে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। 

রুহুল কবির রিজভী বলেন, ঘূর্ণিঝড় আম্পানের তান্ডবে ক্ষতিগ্রস্ত সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় অসহায়, গরীব ও ছিন্নমূল মানুষদের মাঝে গত রোববার ত্রাণ বিতরণের সময় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের ওপর আওয়ামী লীগের স্থানীয় এমপি জগলুল হায়দারের নির্দেশে তার পুত্র উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রাজিব হায়দারের নেতৃত্বে ছাত্রলীগ-যুবলীগ ক্যাডাররা দফায় দফায় বর্বরোচিত হামলা চালায়। ন্যাক্কারজনক এই হামলার ঘটনাটি সকল গণমাধ্যমও ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হয় এবং মানুষ ক্ষোভ ও ধিক্কার জানায়। হামলাকারীদের ছবিও প্রকাশিত হয়েছে। অথচ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কোথায়, কে বাঁধা দিয়েছে আপনারা স্পষ্ট করুন, তথ্য-প্রমাণ দিন। অভিযোগ সত্য হলে আমরা অবশ্যই ব্যবস্থা নেব। মানবিক কাজে বাধা প্রদান আওয়ামী লীগের নীতি নয়।
রিজভী বলেন, দেশের প্রতিটি মানুষ গণমাধ্যমে ও টেলিভিশনের ফুটেজে দেখেছেন কিভাবে ত্রাণ বিতরণের বহরে তান্ডব চালানো হয়েছে। কিন্তু কে বাধা দিয়েছে তা কাদের সাহেবরা জানেনও না, দেখেনও নি। সন্ত্রাসী লেলিয়ে দিয়ে দিবানিদ্রা গেলে জানবেন কিভাবে, দেখবেন কিভাবে? দেশের মানুষের ঘোরতর সন্দেহ, এই হামলা সরকারের ওপর মহলের ইঙ্গিতে ও জ্ঞাতসারেই হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২৪ জুন, ২০২০, ১২:৩৬ পিএম says : 0
We must kicked out democracy/hypocrisy and rule our country by Al-Mighty creator then we will live in our country in peace and human dignity..
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন