শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনয় ছেড়ে কৃষিকাজ করছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১০:২৯ এএম

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। নিজের ব্যক্তিগত জীবন ও স্ত্রী আলিয়ার সঙ্গে বিচ্ছেদ নিয়ে গেল কয়েকদিন ধরে খবরের শিরোনামে ছিলেন তিনি। বিষয়টি নিয়ে কম জল ঘোলা করেননি নেটজনতারা। তবে সেসব অভিযোগকে পাত্তা না দিয়ে গ্রামের বাড়িতে কৃষি কাজে মনোযোগ দিয়েছেন এই অভিনেতা!

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। যেখানে দেখা যাচ্ছে, মাথায় ফেট্টি বেঁধে পড়ন্ত বিকেলে কৃষি জমিতে কাজ করছেন তিনি। ভিডিওর ক্যাপশনে অভিনেতা লিখেছেন, 'আজকের দিনের কাজ সম্পন্ন!'

কৃষি কাজ প্রসঙ্গে নওয়াজউদ্দিন বলেন, তিনি জানেন পেটের ক্ষুদা কতটা ভয়ঙ্কর। তাই যেকোনো কাজ করতে তার অসুবিধা নেই।দীর্ঘদিন পর গ্রামের বাড়ি ফিরেই কৃষি জমিতে কাজ করছেন তিনি। কঠোর পরিশ্রমের জন্য এর থেকে ভালো ভালো কিছু থাকতে পারে না বলেও মন্তব্য করেন 'গ্যাং অফ ওয়ারসিপুর' খ্যাত এই অভিনেতা।

লকডাউনের জেরে উত্তরপ্রদেশের মুজাফফর নগরের নিজ বাড়িতে রয়েছেন এই অভিনেতা। সেখানেই তার বাড়ি সংলগ্ন কৃষি জমিতে কাজ করতে দেখা যায় তাকে। এমনকি, জমিতে কতটুকু পানি দিতে হবে সেই নির্দেশনাও দিতে দেখা যায় তাকে। অভিনেতার এমন ভিডিও হাতে পেয়ে দারুন খুশি ভক্তরা।

নওয়াজউদ্দিনের কৃষিকাজের ভিডিওটি দেখুন 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
mozibur ২৪ জুন, ২০২০, ১১:৩৫ এএম says : 0
একজন ভালো মানুষের পরিচয়
Total Reply(0)
Padma Sarkar ২৪ জুন, ২০২০, ১:১৫ পিএম says : 0
Aap jyasi insaan hi real hero ho. Karoro salute. Ye jindegi na aayga dobara. To isko har konese jina chahiye.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন