শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনা সনাক্ত রোগী শ্বশুরবাড়ি বেড়ালেন, ঘুড়ি ওড়ালেন সারাদিন

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৪:২৪ পিএম

ঢাকায় শনাক্ত হওয়া করোনা রোগী পালিয়ে টাঙ্গাইলের সখিপুরে। মোটরসাইকেলে ঘুরলেন ঘুড়ি ওড়ালেন ও শ্বশুর বাড়ি বেড়ালেন।

রাজধানীর মহাখালীতে অবস্থিত একটি টেক্সটাইল কারখানার শ্রমিক জ্বর, গলাব্যথা ও ঠান্ডা উপসর্গ নিয়ে নমুনা দেন। গত শুক্রবার তার ফলাফল করোনা পজেটিভ আসে। কারখানা কর্তৃপক্ষ তাকে পৃথক একটি কক্ষে আইসোলেশনে রাখেন।
গত সোমবার ওই কর্মী আইসোলেশন থেকে পালিয়ে টাঙ্গাইলের সখিপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের ভাড়া করা বাসায় চলে আসেন। বাড়িতে এসে মঙ্গলবার তিনি শশুরবাড়ি বেড়াতে গিয়েছিলেন,এমনকি বিকেল বেলা বন্ধুদের সাথে ঘুড়িও উড়িয়েছেন তিনি।

আজ বুধবার (২৪ জুন)সকালে ওই কারখানা থেকে খবর দেওয়া হয় ওই কর্মী করোনা পজেটিভ এবং ম্যাচ থেকে পালিয়ে সখিপুর চলে গেছে। করোনা পজিটিভ গোপন করে সখিপুর চলে আসায় এবং বিভিন্ন লোকজনের সাথে মেলামেশা করার কারণে সখিপুর পৌরবাসী এখন আতঙ্কিত । সখিপুর পৌরসভার মেয়র আবু হানিফ আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ঐ বাড়ি লকডাউন ঘোষণার প্রস্তুতি চলছে। ওই করোনা রোগী জানান, চলতি মাসের ৩ জুন তিনি ঢাকার ওই কারখানায় যোগ দেন। গত ১৭ জুন তার গলা ব্যাথা, ঠান্ডা জ্বর অনুভব হলে তিনি ঢাকায় নমুনা দেন।
গত শুক্রবার জানানো হয় আমি করোনা পজিটিভ। সেখান থেকে সোমবার আমি সখিপুর চলে আসি। বর্তমানে আমি আমার বাড়িতে আলাদা কক্ষে আইসোলেশনে আছি। আজ বুধবার কারখানার ব্যবস্থাপনা পরিচালক আরিফুল ইসলাম তার করোনা পজিটিভ হওয়ার বিষয়টি তার গ্রামের বাড়িতে জানিয়ে দেন। তার বন্ধু জানান করোনা আক্রান্ত হওয়ার খবরটি সে সবার সাথে গোপন করে। আমরা এখন সবাই আতংকে আছি।
সখিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম কাজী বাদল জানান আমি তার বাড়ি পরিদর্শন করেছি। তাকে বাড়ি থেকে বের না হওয়ার পরামর্শ দিয়েছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন