ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মীরসরাইয়ে দুর্ধর্ষ ডাকাতি স্বর্ণালংকার ও টাকা লুট

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৫:৩৫ পিএম

মীরসরাই উপজেলার ১০নং মিঠানালা ইউনিয়নের পূর্ব মলিয়াইশ গ্রামের ধনকাজি মাঝি বাড়ির আবুল কাশেমের ঘরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৩ জুন) দিবাগত রাত দেড়টায় এই ঘটনা ঘটে। ডাকাতিকালে ডাকাতরা আবুল কাশেমের পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার ও বিভিন্ন দামি মালামাল লুট করে নির্বিঘ্নে পালিয়ে যায়।

এই ব্যাপারে ডাকাতির ঘটনায় ভূক্তভোগী গৃহকর্তা আবুল কাশেম (৪৫) বলেন, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক দেড়টায় বাড়ির কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ১০/১৫ জন ডাকাত আমার ঘরে ঢুকে যায়। ঘরে ঢুকেই ডাকাতরা আমার পরিবারের শিশু সন্তান সহ সবাইকে অস্ত্রের মুখে বেধেঁ ফেলে। রাত প্রায় সাড়ে তিনটা পর্যন্ত ডাকাতরা আমার ঘরে লুটপাট চালায়। এসময় ডাকাতরা ১২ ভরি স্বর্ন, নগদ ৮৫ হাজার টাকা, ৫টি মোবাইল সেট ও ঘরের দামি আসবাবপত্র নিয়ে যায়। শারীরিক অসুস্থতা ও আইনি ঝামেলার জন্য আমি বিষয়টি এখনো প্রশাসনকে জানাইনি।

এই বিষয়ে মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান পিপিএম বলেন, আমরা ডাকাতি না চুরি হওয়ার ঘটনা শুনেছি তবে কেউ অভিযোগ দায়ের করেনি। আমি ঘটনাস্থলে পুলিশ পঠিয়েছি এবং আইনগত ব্যবস্থা নিচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন